প্রথমবারের মত জুটি বেঁধেছেন টাবু-আলি ফজল

|

প্রথমবারের মত জুটি বেঁধেছেন টাবু-আলি ফজল

ছবি: সংগৃহীত

প্রথমবারের মত জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী টাবু ও ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা আলি ফজল। যেটি পরিচালনা করছেন বলিউডের ‘হায়দার’ খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘খুফিয়া’ সিনেমার টিজার। যেখানে দেখা যাবে আরো দু’জন বলিতারকাকে।

বলিউড খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের আসন্ন সিনেমা খুফিয়ার নাম ইতোমধ্যে বাংলাদেশি দর্শকদের কাছে বেশ পরিচিত। এর কারণ বেশ কিছুদিন যাবতই শোনা যাচ্ছিল এই সিনেমার অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশের দু’জন অভিনেত্রী, বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন চৌধুরী।

কিন্তু তারা এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে খবর প্রকাশ হয়েছে দেশের বিভিন্ন গণমাধ্যমে। তবে সবশেষ জানা যায়, এই সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব পান ‘রেহেনা মরিয়ম নূর’ খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনিও এই প্রস্তাব ফিরিয়ে দেন।

এদিকে সম্প্রতি নেটফ্লিক্স প্রকাশ করেছে এই সিনেমার চারজন মূল চরিত্রের নাম। তারা হলেন- টাবু, আলি ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি।

২৬ সেপ্টেম্বর নেটফ্লিক্স প্রকাশ্যে এনেছে ‘খুফিয়া’র টিজার। টিজারে দেখা যায়, সিনেমাটিতে মুখ্য ভূমিকায় থাকা অভিনেতা আলী ফজলকে। তবে টিজারে আওয়াজ শোনা যায় বলিউড অভিনেত্রী টাবুর যা দুই মিনিট ৬ সেকেন্ডের এই টিজারে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে।
সিনেমাটি মূলত সত্য ঘটনা অবলম্বনে তৈরি এবং অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ এর উপর ভিত্তি করে নির্মিত হতে হয়েছে সিনেমাটি।

কিছুদিন আগে নেটফ্লিক্স কর্তৃপক্ষ পরিচালকসহ এই চার অভিনয়শিল্পীর ছবি দিয়ে শেয়ার দিয়ে জানিয়েছেন, খুব শিগগিরই নেটফ্লিক্সে আসছে থ্রিলার সিনেমা ‘খুফিয়া’।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply