দোয়া চাইলেন রিয়াদ, যথা সময়েই ঢাকা ছাড়ছেন টাইগাররা

|

ফাইল ছবি

ওমান ও আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণের জন্য যথা সময়েই ঢাকা থেকে ওমানের উদ্দেশে রওনা হচ্ছেন টাইগাররা। শিডিউল অনুযায়ী আজ রাত সাড়ে ১১ টায় ঢাকা ত্যাগ করবেন টাইগাররা। ঢাকা ছাড়ার পূর্বে সাংবাদিকদের সাথে কথা বলার সময় বিশ্বকাপে নিজেদের প্রত্যাশা নিয়ে কথা বলেন মাহমুদুল্লাহ রিয়াদ, এসময় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

এয়ারপোর্টে ইতোমধ্যেই আসতে শুরু করেছেন টাইগাররা। এসময় সাংবাদিকদের উদ্দেশে টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে আমাদের ম্যাচ জয়ের যে সীমাবদ্ধতা ছিলো সে ব্যারিয়ার ভাঙ্গতে চাই। সবার কাছে দোয়া চাই, এবারের বিশ্বকাপ দল হিসেবে আমাদের জন্য বড় একটি সুযোগ। সবশেষ সিরিজ গুলো যেভাবে খেলেছি সেভাবে খেলতে পারলে ভালো রেজাল্ট নিয়ে ফেরা সম্ভব ইনশাআল্লাহ।

আরব সাগরে সৃষ্ট ঘুর্ণিঝড় শাহিনের কারণে মাস্কাট এয়ারপোর্টের রানওয়েতে পানি জমে যাওয়ায় সেখানকার সকল ফ্লাইটের সাময়িক শিডিউল বিপর্যয় ঘটে। তবে রানওয়েতে জমা পানি দ্রুত নিস্কাসন করে ফেলায় যথাসময়েই টাইগারদের বহনকারী বিমান বিজি ০২১ এ মাস্কাটের উদ্দেশে রওনা দেবে বলে জানা গেছে। জানা গেছে, ওমানের উদ্দেশে যাত্রা করতে ইতোমধ্যেই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন মাহমুদুল্লাহ রিয়াদসহ টাইগার স্কোয়াডের অন্যান্যরা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply