দুই শিশুর বন্ধুত্বের গল্প ‍নিয়ে হামি-২ ছবির শুটিং শুরু ডিসেম্বরে

|

দুই শিশুর বন্ধুত্বের গল্প ‍নিয়ে হামি-২ ছবির শুটিং শুরু ডিসেম্বরে

ছবি: সংগৃহীত

দুজন শিশুর চমৎকার বন্ধুত্বের গল্প নিয়ে তৈরি হওয়া ‘হামি’ দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। রাতারাতি বক্স অফিসে ঝড় তুলে এই ছবি। ছবিতে খুদে শিল্পীদের গানে মুগ্ধ হয়েছিল ছোট বড় সকলে।

ছবিটির ট্রেলার ও গান ইউটিউবে প্রকাশ পেলে এক সপ্তাহেই ভিউয়ারের সংখ্যা লাখ পেরিয়ে যায়। এছাড়া অভিনয় পারদর্শিতায় সকলের প্রশংসা কুড়ান ব্রত বন্দ্যোপাধ্যায়। ‘ভুটু ভাইজান’ চরিত্রে অভিনয় করে পুরো ছবিতে দর্শকদের মাতিয়ে রেখেছিল এই শিশু শিল্পী।

২০১৮ সালে নির্মিত হওয়া হামি’র নজরকাড়া সাফল্যের পর থেকেই এর দ্বিতীয় অংশ নির্মাণের পরিকল্পনা শুরু হয়। আর এরই ধারাবাহিকতায় ২০২০ সালের মার্চ মাসে হামি-২ এর কাজ শুরুর কথা ছিল। কিন্তু করোনা মহামারিতে সব পরিকল্পনা ভেস্তে যায়।

দীর্ঘ সময় কাজ শুরু করতে না পারায় আশঙ্কাও ছিল অনেক। কেননা খুদে অভিনেতাদের বয়স তো আর থেমে থাকবে না! তবে ধীরে ধীরে করোনা সংক্রমণের হার কমে যাওয়াই অবশেষে ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলে এই বছরের ডিসেম্বরেই শিবপ্রসাদ-নন্দিতা জুটি হামি-২ এর পরিচালনার কাজ শুরু করবেন।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, হামির সব অভিনেতার সঙ্গে হামি-২ এ থাকছে একঝাঁক নতুন মুখ। তার কথায় নতুন ছবিটিতে পুরোটা জুড়ে থাকছে চমক। চরিত্র ও গল্পে বড় ধরনের চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হবে হামি-২। এর বাইরে আর কিছু বলতে চাননি এই পরিচালক।

এছাড়া বেশ কিছু চমৎকার গানও থাকছে এই সিনেমায়। ইতিমধ্যে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরিচালনায় তিনটি গান চূড়ান্ত হয়েছে। এখন ডিসেম্বরের অপেক্ষায় পরিচালক অভিনেতাসহ ছবির পুরো দল।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply