শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবকে পাচ্ছে বাংলাদেশ?

|

  • বৃহস্পতিবার কলম্বো পৌঁছবেন সাকিব।
  • শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে নামতে পারেন মাঠে।

বুধবার নিদাহাস কাপে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে হেরে অনেকটাই ফিকে হয়ে উঠেছে টাইগারদের ফাইনালের স্বপ্ন। শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের কোনো বিকল্প নেই। আপাতত, টাইগারদের জন্য সুখবর। গুরুত্বপূর্ণ ম্যাচটিতে মাঠে ফিরতে পারেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়েছিলেন সাকিব। একটু সময় লাগলেও চোটটা কাটিয়ে উঠেছেন সাকিব আল হাসান। ক’দিন থেকে মিরপুরে পুরোদমে অনুশীলনও করে আসছেন। সব ঠিক থাকলে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে অঘোষিত ‘সেমিফাইনালে’ দেখা যেতে পারে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ককে। আজ বিকেলে কলম্বোয় পৌঁছানোর কথা সাকিবের।

ধারণা করা হচ্ছিল,  নিদাহাস ট্রফির শুরু থেকেই খেলতে পারবেন সাকিব। কিন্তু তাড়াহুড়ো করতে গিয়ে উল্টো বিপত্তিতে পড়েন। চোটের মাত্রা বেড়ে যায়। পরে চোট এতটাই গুরুতর হয় যে বিশেষজ্ঞ চিকিৎসক দেখাতে থাইল্যান্ডে যেতে হয়েছিল সাকিবকে। সেখান থেকে ঢাকায় ফিরে কলম্বো যান। এখান থেকে ফের যান অস্ট্রেলিয়ায়। মেলবোর্নে বিশেষজ্ঞ চিকিৎসক গ্রেগ হয়কে দেখান। তখন মেলে সুখবর, একটি ইনজেকশন দিয়েই তিনি বলে দেন আর অস্ত্রোপচার করাতে হবে না। তার বদলে অধিনায়কত্বের ভার দেওয়া হয় মাহমুদউল্লাহকে।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply