‘শাহরুখের জন্যই আরিয়ানের এই অবস্থা’

|

ছবি: সংগৃহীত

বিগত এক সপ্তাহ ধরে জেলখানায় আছেন শাহরুখপুত্র আরিয়ান খান। প্রমোদতরিতে মাদক পার্টি থেকে তাকে গ্রেফতার করে সমীর বানখেড়ের নেতৃত্বে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। গ্রেফতারের পর একাধিকবার জামিনের আবেদন করা হলেও তাকে জামিন দেয়া হয়নি। খান পরিবারের এমন দুঃসময়ে তাদের পাশে দাঁড়ালেন বিখ্যাত বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

শত্রুঘ্ন মনে করেন, শাহরুখের জন্যই আরিয়ানকে হেনস্থার শিকার হতে হচ্ছে। শাহরুখ খান একজন বিখ্যাত ব্যক্তি। তাই তার ছেলেকে টার্গেট করা হচ্ছে বলেও মত সোনাক্ষি সিনহার বাবার। প্রমোদতরীতে আরও অনেকে থাকা সত্ত্বেও শাহরুখপুত্রই বেশি হেনস্থা হচ্ছেন। যা হয়েছিলো দীপিকা পাড্ডুকোনের বেলায়ও। গণমাধ্যমকে একথা জানান এ অভিনেতা।

এই বর্ষীয়ান অভিনেতা আক্ষেপ করে বলেছেন, শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তার পাশে এসে দাঁড়াচ্ছেন না। ইন্ডাস্ট্রির সবাই ভীতু। তারা মনে করে, এটা শাহরুখের সমস্যা সেটা সে-ই সমাধান করুক।

গত ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply