মুক্তি পাচ্ছে ক্রিকেটার হরভজন সিংয়ের ‘ফ্রেন্ডশিপ’

|

মুক্তি পাচ্ছে ক্রিকেটার হরভজন সিংয়ের ‘ফ্রেন্ডশিপ’

ছবি: সংগৃহীত

প্রাক্তন জাতীয় ক্রিকেটার, অফস্পিনার টারবুনেটর হরভজন সিং। এবার অভিনেতা হিসেবে ডেবিউ করেছেন তিনি। ১৫ অক্টোবর ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘ফ্রেন্ডশিপ’। খবরটি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন ক্রিকেটার ভাজ্জি।

নতুন ভূমিকায় ভারতের কিংবদন্তি অফ স্পিনার হরভজন সিং। ভারতের প্রাক্তন তথা কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার ক্রিকেটার ভাজ্জি এবার পা রাখলেন অভিনয়ের জগতে।

সিনেমাটি পরিচালনা করেছেন পল রাজ এবং সুরিয়া। এছাড়াও সিনেমাতে অভিনয় করেছেন অর্জুন এবং শ্রীলঙ্কান অভিনেত্রী লেসলিয়া মারিয়ানেসন। যদিও ১৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে বড় পর্দায়। কিন্তু ওটিটির দর্শকের কথা চিন্তা করেই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওতে। টুইটারে সে কথা জানিয়েছেন ক্রিকেটার ভাজ্জি।

এই সিনেমাতে হরভজনকে একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র হিসেবে দেখা যাবে। তিনি কলেজের প্রথম বর্ষের ছাত্র। সিনিয়রদের র‍্যাগিং সামলে কীভাবে তিনি নিজেকে বাঁচিয়েছেন সেটিও দেখা যাবে এই সিনেমায়।

মূলত কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীর প্রেম কাহিনি নিয়েই সিনেমার গল্প। সিনেমার পরবর্তী অংশে প্রভাবশালী রাজনীতিবিদের প্রবেশে গল্প মোড় নিবে অন্যদিকে।

তামিল, তেলেগু এবং হিন্দি এই তিন ভাষায় মুক্তি পেতে যাচ্ছে ‘ফ্রেন্ডশিপ’। গত আইপিএলে ২ কোটি টাকায় হরভজন সিংকে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ৪১ বছরের এই অফস্পিনার আইপিএলের প্রথম সংস্করণ থেকেই খেলছেন।

২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। এরপর ২ বছর ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসে খেলেছেন ভাজ্জি। চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলার সময় দক্ষিণী ভাষার প্রেমে পড়ে গিয়েছিলেন হরভজন। সে কারণেই তামিল ভাষার এই সিনেমায় অভিনয় করেছেন তিনি।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply