অস্ত্রোপচারে যুবকের পেট থেকে উদ্ধার হলো আস্ত মোবাইল!

|

ছবি: সংগৃহীত

অস্ত্রোপচারের পর এক যুবকের পেট থেকে আস্ত একটি মোবাইল উদ্ধার করে চিকিৎসকরা। ঘটনাটি ঘটেছে মিশরে। কয়েক দিন ধরেই পেট ব্যথায় ভুগছিলেন ওই যুবক। ব্যথা সহ্য করতে না পেরে ভর্তি হন হাসপাতালে। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তার পাকস্থলীতে ‘অচেনা বস্তুর’ উপস্থিতি দেখতে পান। ওই বস্তু অপসারণে তাৎক্ষণিকভাবে অস্ত্রোপচারের সিদ্ধান্ত দেয়া হয়। অস্ত্রোপচারের পর তার পেট থেকে আস্ত একটি মোবাইল উদ্ধার করে চিকিৎসকরা। খবর আরব নিউজের।

খবরে বলা হয়, মিসরের ওই যুবক স্থানীয় সময় শুক্রবার রাতে প্রচণ্ড পেট ব্যথা নিয়ে আসওয়ান ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি হন।

পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালের কর্মীরা ওই যুবকের পেটে মারাত্মক সংক্রমণ দেখতে পান। ওই যুবকের পেটে এক্স-রে করা হয়। এক্স-রে ‘অচেনা বস্তুর’ উপস্থিতি দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের পর চিকিৎসকরা পেট থেকে ছোট একটি আস্ত মোবাইল অপসারণ করা হয়। পরে জানা যায়, কয়েকমাস আগে মোবাইল ফোনটি ওই যুবক গিলে ফেলেছিলেন। মোবাইল ফোনের কারণে তার খাদ্য হজমে সমস্যা হচ্ছিল। এজন্য তার পেটে সংক্রমণও দেখা দেয়। অস্ত্রোপচারের পর ওই যুবকের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। তবে কেনো তিনি মোবাইল ফোন গিলে ফেলেছিলেন তা জানা যায়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply