সালমানের ‘স্ত্রী’-কে ধরতে পুলিশের বদলে দমকল বাহিনী

|

Dabangg 2 Bollywood Movie HD Wallpapers

বয়স ৫০ পেরিয়েছে বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমানের। এখনও তিনি কুমার, অর্থাৎ বিয়ে করেনি। এই নিয়ে তাকেই প্রায়শই নানান প্রশ্নের মুখোমুখি হতে হয়। দারুণ সব পাল্টা বোলে তিনি প্রশ্নকারীদের এক রকম বোল্ড আউটই করে দেন।

জীবনের অর্ধ শতক পার করেছে বলেই কি, তার জন্য বিবাহযোগ্যা পাত্রী পাওয়া যাচ্ছে না। একদমই ভুল ধারণা। আর যাই হোক, তার সিনেমা কিংবা উপস্থিতিতে যে কোনো বয়সের নারীরা হুমড়ি খেয়ে পড়েন, তাতে কী মনে হয়? আপনারাই বলুন।

সে যাই হোক, সালমানকে স্বামী দাবি করে সম্প্রতি এক নারী সোজা তার অন্দর মহলে হিয়ে হাজির হয়েছেন। কে সে? ইতিমধ্যে নানান জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। সাল্লু অবশেষে নিশ্চয় গোপনে বিয়ে করেছে।

আদতে একদমই না। কি মুশকিল! কে এই নারী? কীভাবে ঢুকলেন সালমানের অ্যাপার্টমেন্টের দরজায়? নিরাপত্তা রক্ষীদের চোখে ফাঁকি দিয়ে সালমানের বাসার দরজায় ধাক্কা দিতে শুরু করেন।

এরপরই সবার টনক নড়ে। কিন্তু টনক নড়ার চমক এতটাই ছিল যে পুলিশের ফোন চলে যায় দমকল বাহিনীর কাছে। দমকল বাহিনীর লোকেরা এসে ওই নারীকে বাহিরে নিয়ে যায়।

বাইরে নেওয়া সময় ওই নারী চিৎকার জুড়ে দেন। তিনি দাবি করতে থাকেন, সালমান খান তার স্বামী। এই ঘটনায় কোনও অভিযোগ জমা পড়েনি বলে জানিয়েছেন মুম্বাইয়ের বান্দ্রা থানার জ্যেষ্ঠ পরিদর্শক।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply