বেগমগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

|

ছবি: ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছায়িদ ভুঁইয়া রিপন।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে পরিবহন কাউন্টার মালিক ও মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছায়িদ ভুঁইয়া রিপনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় দুর্বৃত্তরা তার সাথে থাকা আড়াই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ৬টার দিকে পুলিশ নিহতের বাড়ির সংলগ্ন বারির হাট সংলগ্ন বাদি গাছতলা নামক এলাকা থেকে মরদেহ উদ্ধার করে।

এর আগে বুধবার রাত ২ থেকে ৩টার মধ্যে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে তার বাড়ির ১০০ গজ পূর্বে মরদেহ ফেলে যায়। তবে তাৎক্ষণিক পুলিশ এবং নিহতের পরিবার এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

নিহতের ছেলে ইমরান হোসেন জানান, আজ সকালে আমার অসুস্থ কাকার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিল। তার চিকিৎসার আড়াই লক্ষ টাকা এ সময় বাবার সাথে ছিল। ওই টাকাও সন্ত্রাসীরা লুটে নেয়।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, রিপন বেগমগঞ্জের চৌরাস্তার লাল সবুজ বাস কাউন্টার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। অজ্ঞাত দুর্বৃত্তরা প্রথমে চলন্ত মোটরসাইকেলে থাকা অবস্থায় তার মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে বাম পায়ে কুপিয়ে পায়ের রগ কেটে হত্যা করে চলে যায়। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। সন্দেহজনক হত্যাকারীদের ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply