জেলে রাম-সীতার বই পড়েছেন আরিয়ান, বন্দিদের দিলেন আর্থিক সহায়তার প্রতিশ্রুতি

|

ছবি: সংগৃহীত।

মুম্বাই হাইকোর্ট থেকে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) জামিন মঞ্জুর হয় শাহরুখ-পুত্র আরিয়ান খানের। এই খবরে উচ্ছসিত ভক্তরা। তবে বৃহস্পতিবার জামিন পেলেও নির্দিষ্ট প্রক্রিয়া শেষ করে শুক্রবার বা শনিবার বাড়িতে ফিরতে পারবেন আরিয়ান। আর এর মাধ্যমেই শেষ হবে তার ২৬ দিনের কয়েদি জীবন। এরই মধ্যে জেলে থাকাকালীন কয়েকজন বন্দির পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন আরিয়ান, এমনটি শোনা যাচ্ছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই বলছে, জেলে বন্দি থাকা অবস্থায় বেশ কয়েকজন বন্দির সাথে আলাপ হয়েছে আরিয়ানের। তাদের মধ্যে কয়েকজনের পরিবারকে আর্থিক সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

জামিনের খবর জেলে বসেই পেয়েছিলেন আরিয়ান। বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় আরিয়ানকে জামিনের খবর পৌঁছে দেন জেল কর্মীরা। তারা জানান, জামিন মঞ্জুর হওয়ার কথা জেনে স্বভাবতই খুশি হয়েছেন আরিয়ান। পাশাপাশি জেল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এর আগে, আরিয়ান খান তার শেষ জামিনের আবেদন খারিজ হওয়ার পর থেকে জেলে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তার মানসিক অবস্থা দেখে জেল কর্তৃপক্ষ তাকে লাইব্রেরি থেকে বই পড়ার পরামর্শ দেন। আরিয়ান রাম ও সীতার ওপর একটি বই পড়ছেন বলে জানায় কারা কর্তৃপক্ষ। এই বইয়ের আগে তিনি দ্য লায়নস গেট পড়ছিলেন বলেও জানা গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply