গোল বন্যায় ভেসে যাওয়া ম্যান ইউকে স্বস্তি দিলো রোনালদো

|

ছবি: সংগৃহীত

লিভারপুলের বিরুদ্ধে গোল বন্যায় ভেসে যাওয়ার পর ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গানারকে ছাঁটাই না করে নিজেকে প্রমাণ করার আরও একবার সুযোগ দেয়া হয়। এবং ওলেও সেই সুযোগকে একেবারেই হাতছাড়া করেননি।

লিভারপুলের পরেই টটেনহ্যাম হটস্পারের মতো দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে স্পার্সকে ৩-০ গোলে হারিয়ে সেই পরীক্ষায় উতরে গেছে রেড ডেভিলসরা।

খেলা শুরুর অল্প সময়ের মধ্যেই ম্যান ইউ’র ত্রাতা হয়ে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আপাত দৃষ্টিতে একটা বোরিং ম্যাচের প্রথমার্ধের ৩৯ মিনিটে প্রায় অসম্ভব কোণ থেকে দুর্দান্ত এক গোল করে ম্যান ইউনাইটেডকে এগিয়ে দেন রোনালদোই।

প্রথমার্ধ শেষে এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় ম্যান ইউ। দ্বিতীয়ার্ধেও ম্যাচের গতিতে আহামরি কোনো পার্থক্য আসেনি। তবে এদিন দলের ফরমেশন বদল করে রোনালদো এবং কাভানিকে একসঙ্গে খেলার সুযোগ দেন ওলে। সেই সুযোগে নিজেদের জাত চেনালেন দুইজনেই। রোনালদোর পর দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন এডিনসন কাভানি। ব্রুনো ফার্নান্দেজের দুরন্ত রান থেকে বল পান রোনালদো। অফসাইডের ফাঁদ এড়িয়ে একেবারে নিখুঁত পাসে কাভানিকে বল বাড়িয়ে দেন ক্রিশ্চিয়ানো। কাভানিও দুরন্তভাবে গোলরক্ষকের ওপর দিয়ে বল জালে পাঠান। শেষদিকে বদলি হিসেবে নামা মার্কাস রাশফোর্ড ৮৬ মিনিটে ম্যান ইউনাইটেডের হয়ে তৃতীয় এবং ম্যাচের শেষ গোলটি করেন।

এই জয়ের ফলে ম্যান ইউনাইটেড ১৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় পাঁচ নম্বরে উঠে এলেও দুই পয়েন্ট কম নিয়ে স্পার্স নেমে গেছে আট নম্বরে। স্পার্স ও ইউনাইটেড দুই দলই পরের সপ্তাহে আবারও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হবে। নর্থ লন্ডনের দল মাঠে নামবে এভারটনের বিরুদ্ধে এবং ইউনাইটেড ম্যানচেস্টার ডার্বিতে মুখোমুখি হবে সিটির।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply