বিশ্বকাপ শেষে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে দারুণ ফর্মে আছে পাকিস্তান। আসরে নিজেদের প্রথম ম্যাচে ১০ উইকেটে হারায় চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে। আইসিসির যে কোনো ফরম্যাটে ভারতের বিপক্ষে যা প্রথম। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের সাথে জেতার পর তৃতীয় ম্যাচে জেতে গ্রুপ ‘২’ এর আরেক শক্তিশালী দল নিউজিল্যান্ডের বিপক্ষে।

প্রথম তিন ম্যাচ জিতে এরইমধ্যে সেমিফাইনাল কার্যত নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান। আর বিশ্বকাপ শেষেই এই আগুনে ফর্ম নিয়ে বাংলাদেশ আসবে বাবর আজমের দল।

নভেম্বরের শেষের দিকে বাংলাদেশে এসে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট খেলার কথা পাকবাহিনীর। ১৯, ২০ ও ২২ নভেম্বরে হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। দুই টেস্টের প্রথমটি হবে ২৬ নভেম্বর। শেষ ম্যাচটি শুরু হবে ৪ ডিসেম্বর।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বরাত দিয়ে পাকিস্তানি পত্রিকা দ্য নিউজ জানিয়েছে, আরব আমিরাত থেকে পাকিস্তানি ক্রিকেটাররা সরাসরি বাংলাদেশে যাবেন। জৈব সুরক্ষবলয় নষ্ট হতে পারে, তাই ক্রিকেটাররা দেশে ফেরার সময় পাবেন না।

বাংলাদেশ সফরে পাকিস্তানের বর্তমান বিশ্বকাপের দলটিই খেলবে। তবে টেস্ট দলের সাথে যোগ দিতে পারেন ইয়াসির শাহ, আব্দুল্লাহ শফিক, সাউদ শাকিল ও মোহাম্মদ আব্বাস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply