ভক্তদের হুমকির মুখে পুনীতের চিকিৎসক, পুলিশ মোতায়েন

|

ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের মৃত্যু হয়েছে। পুনীতকে হারানোর শোক এখনও ভুলতে পারছেন না তার অনুরাগীরা। হতাশায়, মনোকষ্টে তাদের নিশানায় এবার পুনীতের চিকিৎসক রামন রাও। অনুরাগীদের দাবি, চিকিৎসকের অবহেলাই অভিনেতাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, গত ২৯ অক্টোবর ৪৬ বছর বয়সে হৃদরোগে মৃত্যু হয় পুনীতের। প্রিয় তারকার মৃত্যু মেনে নিতে না পেরে প্রাণ যায় আরও তিন জনের। তার মধ্যে দু’জনের মৃত্যু হয় হৃদরোগে। একজন আত্মহত্যা করেন।

আনন্দবাজার জানায়, ভক্তদের হুমকি ও প্রতিবাদে রামনের জন্য নিরাপত্তার দাবি করেছে দ্য প্রাইভেট হসপিটালস অ্যান্ড নার্সিং হোমস অ্যাসোসিয়েশন (পিএইচএএনএ)। ইতোমধ্যেই ওই চিকিৎসকের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুনীতের মৃত্যুর পরে রামন এক সংবাদমাধ্যমকে জানান, শরীরে অস্বস্তি বোধ করায় স্ত্রী অশ্বিনীর সঙ্গে পুনীত তার চিকিৎসালয়ে আসেন। পুনীত জানান, তার দুর্বল লাগছে। এর আগে ওর মুখ থেকে এই শব্দটা কোনোদিন শুনিনি। রক্তচাপ, নাড়ির বেগ, ফুসফুস পরীক্ষা করে দেখলাম সবকিছুই স্বাভাবিক ছিল। কিন্তু ভীষণ ঘাম হচ্ছিল পুনীতের। ভেবেছিলাম বাড়তি শরীরচর্চা করার ফলে এমন হচ্ছে। তাও ইসিজি করার পরামর্শ দিই। তাতে কিছু গোলমাল ধরা পড়ায় ওর স্ত্রীকে জানাই। হাসপাতালে ভর্তি করার পরামর্শও দিই। বেলা ১১টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয় পুনীতকে। তার ঘণ্টা কয়েকের মধ্যেই মৃত্যু হয় তারকার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply