তৃতীয় সেঞ্চুরি করলেন ছন্দে থাকা আশরাফুল

|

তবে কি আবারও দেখা যাবে লালসবুজ জার্সি গায়ে মোহাম্মদ আশরাফুলের স্ট্রোকের ফুলঝুড়ি? ঢাকা প্রিমিয়ার লিগে ৯ খেলায় ৩টি সেঞ্চুরি তুলে নিয়ে তেমনই আভাস দিচ্ছেন কলাবাগান ক্রীড়া চক্রের এই তারকা ক্রিকেটার। প্রাইম দোলেশ্বর, অগ্রণী ব্যাংকের পর মঙ্গলবার সেঞ্চুরি করেছেন মোহামেডানের বিপক্ষেও। সাভারে বিকেএসপির মাঠে মোহামেডানের বিপক্ষে ১২৪ বলে ১৩ চার ও ৩ ছক্কায় ১২৭ রানের ইনিংস গড়েন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। যদিও আশরাফুলের সেঞ্চুরির দিনেও বড় স্কোর গড়তে পারেনি কলাবাগানের দলটি।

আরও একটি কারণে আলোচিত ছিল এই ম্যাচটি। নির্ধারিত সময়ের ৩০ মিনিট পর খেলা শুরু এ ম্যাচ। কারণ ছিল- যানজট। যেখানে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে কলাবাগান। শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। উইকেটের এক প্রান্ত আগলে রাখেন আশরাফুল। অন্য প্রান্তের ব্যাটসম্যানরা নিয়মিত বিরতিতে আসা-যাওয়ার মধ্যে থাকায় ৪৭.৫ ওভারে ২৬০ রান তুলতেই অলআউট হয়ে যায় কালাবাগান। মোহামেডানের হয়ে ৮.৫ ওভারে ৪৯ রানে ৬ উইকেট নেন কাজী অনিক। এছাড়া ২ উইকেট নেন মোহাম্মদ আজিম।

২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের কারণে নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর এই প্রথম যেন ছন্দে ফিরেছেন। তাতেই আশায় বুক বাধঁছেন অ্যাশ-সমর্থকরা।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply