অবৈধ পারাপারের সময় ঝিনাইদহ সীমান্তে দুই দালালসহ আটক ৪

|

স্থানীয় প্রতিনিধি, ঝিনাইদহ:

ঝিনাইদহ সীমান্ত অবৈধ পারাপারে দুই দালালসহ ৪জকে আটক করেছে ৫৮ বিজিবি। আজ ভোরে মহেশপুর উপজেলার পৃথক দুই সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সোলেমানপুর গ্রামের ইট ভাটার সামনে পাকা রাস্তার উপর থেকে একজন বাংলাদেশি পুরুষকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ-চেষ্টার অপরাধে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন নড়াইল জেলার কালিয়া থানার বাবুল শেখের ছেলে আহাদুল শেখ (২৪)। তাকে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মো. ফিরোজ শাহর ছেলে মো. আকিব আহমেদ মিলন (৩৭)-কে একটি ইজিবাইকসহ আটক করা হয়।

অন্যদিকে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বাশবাড়ীয়া গ্রামের মোঃ আজিজুর রহমান এর বাশ বাগানের পাশ হতে বাংলাদেশি একজন নারীও একই কারণে আটক হন। তিনি মাগুরা জেলার সদর থানার ইন্দ্রজিত রায়ের স্ত্রী নির্বাচিতা বিশ্বাস (২০)। সেইসাথে অনুপ্রবেশে সহায়তার অভিযোগে আটক করা হয় ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মৃত রয়েল বক্স এর ছেলে মোঃ মেহের আলী (৩৭)-কে।

আর অনুপ্রবেশে সহায়তার অভিযোগে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মৃত রয়েল বক্স এর ছেলে মোঃ মেহের আলী (৩৭)-কে আটক করা হয়। ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, আটককৃতদের জেলার মহেশপুর থানায় ইজি বাইকসহ মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply