আরিয়ানের জন্মদিন আজ, প্রথম প্রহর কাটলো এনসিবির জেরার মুখেই

|

ছবি: সংগৃহীত।

অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে জামিন পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। শনিবার (১৩ নভেম্বর) জন্মদিন আরিয়ানের। আরিয়ান তার জন্মদিনের আগেই যাতে বাড়িতে ফিরতে পারেন, সেই চেষ্টার কমতি রাখেননি শাহরুখ-গৌরী। তবে এতে সফল হলেও হাসি ফোটেনি কারোর মুখে।

জন্মদিনে রাত ১২টায় কেক কাটতে পারেননি আরিয়ান। শুক্রবার নিয়মিত হাজিরা দিতে গিয়ে মাঝরাত পর্যন্ত এনসিবি কর্মকর্মাদের জেরার মুখেই কাটাতে হয় তাকে। খবর হিন্দুস্তান টাইমসের।

মাদককাণ্ডে জামিন পেলেও কিছুতেই রেহাই পাচ্ছেন না শাহরুখ পুত্র। শুক্রবার এনসিবির বিশেষ তদন্তকারী দলের মুখোমুখি হয়েছিলেন আরিয়ান। আপতত ড্রাগস ক্রুজ পার্টি মামলার তদন্তভার সামলাচ্ছেন দিল্লি এনসিবির একটি দল, তারাই এদিন জিজ্ঞাসাবাদ করল মামলার অন্যতম অভিযুক্ত আরিয়ান খানকে।

এর আগে, মুম্বাই হাইকোর্টের তরফে উল্লেখিত জামিনের শর্তে স্পষ্টই বলা হয়েছিল, প্রতি শুক্রবার এনসিবির অফিসে হাজিরা দেবেন আরিয়ান। এরপর এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় কুমার সিং-এর নেতৃত্বাধীন সিটের মুখোমুখি হয় আরিয়ান। নভি মুম্বাইয়ের এক অজানা লোকেশনে আরিয়ানকে বিকাল থেকে মাঝরাত পর্যন্ত জেরা করে এনসিবি। এরপর ছাড়া পান তিনি।

তবে আরিয়ানের জন্মদিনে শাহরুখ কোনো পার্টির ব্যবস্থা করেছেন কি না তা জানা যায়নি। এছাড়া, জন্মদিন উপলক্ষে শেষ কোনো পরিকল্পনার কথাও প্রকাশ করেনি খান পরিবার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply