ফিরে গেছেন ফিঞ্চ, লড়ছেন ওয়ার্নার-মার্শ

|

অজি শিবিরে প্রথম আঘাত হেনেছেন বোল্ট। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের ছুঁড়ে দেয়া ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ব্যাটে লড়াই চালিয়ে যাচ্ছে অজিরা।

কেন উইলিয়ামসনের মতো একটি ক্যাপ্টেনস নক অ্যারন ফিঞ্চের কাছে খুব করে চাওয়া ছিল দলের। বোলতের ইনসুইং ইয়োর্কার সামলাতে ক্রিজ থেকে এগিয়ে ব্যাট করেও শেষ রক্ষা হয়নি তার। ট্রেন্ট বোল্টের বলে ড্যারিল মিচেলের হাতে ধরা পড়ে বিদায় নেন অজি অধিনায়ক। অন্যদিকে, ফাইনাল স্পেশালিস্ট অজি কিংবদন্তি অ্যাডাম গিলক্রিস্টকে ট্রিবিউট দেয়ার জন্য আজকের ম্যাচকে বেছে নিতে পারেন ইনফর্ম ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনি ব্যাট করছেন ১৯ রান নিয়ে। তিনে নামা মিচেল মার্শ প্রথম থেকেই মারকুটে ব্যাট করে যাচ্ছেন।

অন্যদিকে, বোল্টের দারুণ মিতব্যয়ী বোলিংয়ের মাঝে কিছুটা খরুচে বল করেছে সাউদি। অ্যাদাম মিলনে কিছুটা আটকাতে পেরেছেন অজি রানের গতি। তবে ইশ সোধির সাথে মিচেল স্যান্টনারের বোলিং কেমন হবে তার উপর অনেকটাই নির্ভর করছে আজকের ফাইনালের ফলাফল।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৭ ওভারে ১ উইকেট হারিয়ে ৫০ রান। জয়ের জন্য এখনও তাদের দরকার ৭৮ বলে ১২৩ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply