মাহবুব তালুকদারের মন্তব্যটি শালীনতাবহির্ভূত: সিইসি

|

নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদারের নির্বাচনকেন্দ্রিক বক্তব্যকে শালীনতাবহির্ভূত বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

সোমবার (১৫ নভেম্বর) ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

এর আগে গতকাল রোববার (১৪ নভেম্বর) প্রধান রাজনৈতিক দলগুলোর অসহিষ্ণু মনোভাব দেশে গণতন্ত্রকে অন্তিম অবস্থায় নিয়ে গেছে বলে মন্তব্য করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তার ভাষায় নির্বাচন এখন ‘আইসিইউতে’ ও গণতন্ত্র ‘লাইফ সাপোর্টে’

এ প্রসঙ্গে সিইসি) কে এম নূরুল হুদা বলেন, আমরা একটা কমিশন বৈঠকে হোমওয়ার্ক করে যাই। একজন লোক প্রস্তুতি নিয়ে যায়, কন্ট্রিবিউট করে, প্রতিটি মিটিংয়ে চিন্তাভাবনা করে যাই। মাহবুব সাহেব কোনো চিন্তা-ভাবনা করেন না। অন্যদিকে, মাহবুব তালুকদার সাত-আট দিন ধরে একটা শব্দ খুঁজে বের করে আপনাদের কাছে ছেড়ে দেন। কেমন শব্দ ব্যবহার করলে আপনারা প্রশ্ন করবেন এই শব্দগুলো ঘেঁটে ঘেঁটে বের করেন। তারপর ছেড়ে দেন।

তিনি আরও বলেন, গত পাঁচ বছর ধরে দেখছি তিনি এমনটা করছেন। এ বিষয়ে আমাদের কিছু করার নেই। ইতোমধ্যে ওনাকে দু’জন কমিশনার বুঝিয়েছেন। ওনি একটা টিমে আছে, ওনার দেখা উচিৎ নির্বাচন কীভাবে সুষ্ঠু হয়। মানুষের আশা-আকাঙ্ক্ষার বিষয়টি দেখা উচিৎ।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম, শাহাদাত হোসেন চৌধুরী, সচিব মো. হুমায়ুন কবীর খোন্দবার, যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply