ব্রিটিশ নির্মাতার ছবিতে ‘ছিপছিপে’ বাঁধন; সাথে থাকবেন তাহসান

|

সাফল্যের জোয়ারে ভাসতে ভাসতেই নতুন সুসংবাদ দিলেন বাঁধন। আসতে চলেছে তার নতুন ছবি ‘অ্যা ব্লেসড ম্যান’। যেখানে বাঁধনকে জুটি বাঁধতে দেখা যাবে বিখ্যাত অভিনেতা-গায়ক তাহসান খানের সঙ্গে।

আজ সোমবার ফেসবুকে প্রকাশিত এক ভিডিও বার্তায় বাঁধন জানান, তার নতুন সিনেমাটিতে তাকে দেখা যাবে একদম নতুন ল্যুকে। চরিত্রের প্রয়োজনেই তাই অনেকটা ওজন ঝরাচ্ছেন তিনি। সেই সঙ্গে জানালেন, সমস্ত প্রস্তুতি নেয়া শেষ, খুব শীঘ্রই শুরু হবে সিনেমাটির শ্যুটিং।

নিজের চরিত্রের ব্যাপারে খানিক রহস্য রেখে দেয়ার পাশাপাশি উচ্ছ্বসিত প্রতিক্রিয়াও জানান বাঁধন। বলেন, গল্পটা আমার অনেক ভালো লেগেছে। তবে আমার চরিত্রটি আমার অসম্ভব রকমের ভালো লেগেছে। তবে চরিত্রের ব্যাপারে এখনই কিছু বলছি না। খুব শীঘ্রই আমার চরিত্রটি নিয়ে আপনাদের সাথে কথা হবে।

সিনেমাটির পরিচালনায় রয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা সাদিক মাহমুদ। তার সবশেষ ও প্রথম ছবিটির নাম ‘দ্য লাস্ট ঠাকুর’, সমালোচক-মহলে সেটি বেশ আলোচিত হয়েছিল। এছাড়া অ্যা ব্লেসড ম্যান প্রযোজিত হবে অ্যাপল বক্স ফিল্মসের ব্যানারে। এ নিয়েও বাড়তি খুশি বাঁধন, জানান অনেকদিন থেকেই এই প্রতিষ্ঠানটির সাথে কাজ করার ইচ্ছে ছিল।

সজলের সাথে জুটি বেঁধে ২০১০ সালে অভিনয় করেছিলেন নিঝুম অরণ্যে সিনেমায়। তবে আসল বাজিমাত বাঁধন করেন তার দ্বিতীয় ছবি রেহানা মরিয়ম নূর দিয়ে। কান চলচ্চিত্র উৎসবে সাফল্যের পর এই সিনেমার জন্যই বাঁধন জিতেছেন এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে অ্যাপসার ১৪তম আসরে সেরা নারী অভিনেতার পুরস্কার। সম্প্রতি বলিউডের তারকা-পরিচালক বিশাল ভরদ্বাজের আলোচিত ছবি ‘খুফিয়া’র জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন বাঁধন।

এদিকে অ্যা ব্লেসড ম্যান সিনেমায় বাঁধনের সহশিল্পী তাহসানের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে ছিলেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। এদিকে মুক্তির অপেক্ষাতে আছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত বহুল আলোচিত ‘নো ল্যান্ডস ম্যান’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply