মাথায় আঘাত পেয়ে মাঠের বাইরে ইয়াসির রাব্বি

|

আহত হয়ে মাঠ ছাড়ছেন ইয়াসির রাব্বি। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় মাথায় আঘাত পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠের বাইরে চলে গেছেন ইয়াসির রাব্বি। শাহিন আফ্রিদির বাউন্সারে মাথায় আঘাত পান ৩৬ রানের অপরাজিত থাকা এই ডানহাতি মিডল অর্ডার ব্যাটার।

আগের দিনের ৪ উইকেটে ৩৯ রান নিয়ে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই মুশফিকুর রহিমের উইকেট হারায় বাংলাদেশ। তারপর ইয়াসির রাব্বি ও লিটন দাসের জুটিতে আসে ৪৭ রান। ৬টি চারের সাহায্যে স্বচ্ছন্দে ব্যাট করতে থাকা এই টেস্টেই অভিষিক্ত ইয়াসির রাব্বি আঘাত পান শাহিন আফ্রিদির বাউন্সারে ডাক করতে গিয়ে। কনকাশনের নিয়ম অনুযায়ী বেশ কিছু অবশ্য পালনীয় চিকিৎসা রীতি পালনের পর তাকে খেলা চালিয়ে যাওয়ার জন্য যথেষ্ট স্বাচ্ছন্দ্য মনে না হওয়ায় ক্রিজ থেকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। কনকাশন বদলি হিসেবে এখন লিটনের সাথে ব্যাট করছেন মেহেদী হাসান মিরাজ।

জানা গেছে, ইয়াসির রাব্বির আঘাত তেমন গুরুতর নয় এবং তিনি হয়তোবা এই ইনিংসেই আবার ব্যাট করার উপযোগী অবস্থায় ফিরতে পারবেন। প্রতিবেদনটি লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ৫ উইকেট হারিয়ে ১০৩ রান। বাংলাদেশের লিড এই মুহূর্তে ১৪৭ রান। লিটন ব্যাট করছেন ২৬ রান নিয়ে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply