রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

|

ছবি: সংগৃহীত

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে রাজশাহী মহানগরী ও গোদাগাড়ী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে রাজশাহী আলিফ লাম মিম ভাটার মোড়ে রাজশাহী নগরীতে আসার সময় এক মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয় নওগাঁগামী একটি দ্রুতগামী বাস। ঘটনাস্থলেই মাথায় আঘাত পেয়ে মারা যান তিনি। নিহত ব্যক্তির নাম নাজমুল আলম (৩৫)। তিনি তানোর উপজেলার বিল্লী বাজার এলাকার একজন ঔষধ ব্যবসায়ী। বিল্লী বাজারে তার ফার্মেসির দোকান ছিল।

অন্যদিকে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিজয়নগর বাসলিতলা নামক স্থানে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশ জানিয়েছে, সকালে বিআরটিসি বাসের চাপায় বাবা সাজু মিয়া (৩২) ও ছেলে আব্দুল্লাহ আল আলিফ (৭) ঘটনাস্থলেই মারা যান। তাদের বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায়। দীপশিখা নামের একটি প্রতিষ্ঠানে সাজু মিয়া চাকরি করতেন। সকালে ছেলেকে স্কুলে নিয়ে যাবার সময় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: রামাল্লায় দুই ইসরায়েলি অনুপ্রবেশ করায় তাদের গাড়িতে আগুন

এদিকে, মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘাতক বাস দুটোর সংশ্লিষ্ট কাউকেই আটক করতে পারেনি পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply