ফ্রি খাবার না দেয়ায় রেস্টুরেন্ট ম্যানেজারকে পেটালেন পুলিশ কর্মকর্তা

|

ছবি: সংগৃহীত।

ভারতের মুম্বাইয়ে বিনামূল্যে খাবার না দেয়ায় এক রেস্টুরেন্ট ম্যানেজারকে মারধর করার অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

বুধবার (২২ ডিসেম্বর) মধ্যরাতে ভারতের মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে এই ঘটনা ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, পুলিশের সহকারী পরিদর্শক বিক্রম পাতিল বুধবার মধ্যরাতে রেস্টুরেন্ট বন্ধের মুহূর্তে রেস্টুরেন্টে গিয়ে বিনামূল্যে খাবার দাবি করে। কিন্তু বিনামূল্যে খাবার দিতে না চাইলে ক্ষেপে গিয়ে রেস্টুরেন্ট ম্যানেজারের ওপর উপর্যুপরি আক্রমণ চালায় সে।

মুম্বাইয়ের সান্তাক্রুজ ইস্ট এলাকার স্বাগত ডাইনিং বারে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বিক্রম রেস্টুরেন্টে ঢুকে সরাসরি রান্নাঘরে গিয়ে খাবার দাবি করে। এ সময় তাকে মাতাল মনে হচ্ছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

স্বাগত ডাইনিং বারের ম্যানেজার বিক্রমকে বলেন কিচেন বন্ধ হয়ে গেছে। এছাড়া তিনি বিনামূল্যে কোনো খাবার দেবেন না। কিন্তু এই কথা শুনে বিক্রম ক্ষেপে যান। বিক্রম গণেশের কোনো কথা না শুনে কাউন্টার পার হয়ে গিয়ে তাকে ক্রমাগত ঘুসি মারতে থাকেন। রেস্টুরেন্টের অন্য কর্মীরা এসে বিক্রমকে টেনে সরিয়ে নেন।

এদিকে, ওই সময়কার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এ ব্যাপারে বিক্রম পাতিল বা স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি।

আরও পড়ুন- ‘ঘুষ নিলেও সততার সাথে কাজ করি’ পুলিশ কর্মকর্তার বক্তব্য ভাইরাল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply