প্রাক্তন প্রেমিকাদের সাথে উদ্দাম পার্টি করে বর্ষবরণ সালমানের

|

ছবি: সংগৃহীত।

নতুন বছরের শুরুটা কাছের মানুষজনের সঙ্গেই কাটিয়েছেন সালমান। মুম্বাইয়ে পনভেলের ফার্ম হাউজে বন্ধুবান্ধবদের নিয়ে নতুন বছর উদযাপন করলেন সল্লু। কিছু দিন আগেই এই খামারবাড়িতেই নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন তিনি। তাও কম জমজমাট ছিল না!

সালমানের পার্টিতে উপস্থিত ছিলেন তার এককালের প্রেমিকা সঙ্গীতা বিজলানি। নিজেদের সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন শিরোনামে ছিলেন সালমান-সঙ্গীতা জুটি।

দেখা গেছে আর এক প্রাক্তন জুলিয়া ভান্টুরকেও। বেশ কয়েকটি সম্পর্কের পর রোমানিয়ার জুলিয়ার সাথে সালমানের প্রেমের জল্পনা ছড়িয়েছিল বলিউডে।

নতুন বছরকে স্বাগত জানাতে আগে থেকেই পার্টিতে বীণা কাক এবং তার মেয়ে অমৃতা কাককে পনভেলের ফার্ম হাউজে ডেকেছিলেন সালমান। বীণা এবং অমৃতা, মা-মেয়ের দু’জনেই ‘পেজ থ্রি’র পাতায় জায়গা করে নিয়েছেন। বলিউডের বেশ কয়েকটি ফিল্মে বীণাকে দেখা গেছে। এক সময় রাজস্থানের ক্যাবিনেট মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। তবে সালমানের পারিবারিক বন্ধু হিসেবেও বীণাকে চেনেন অনেকে। আবার রাজনীতির গণ্ডির বাইরেও অভিনেতা হিসেবে তার পরিচিতি রয়েছে।

বীণার মতো অভিনয় নয়, অমৃতার টান সঙ্গীতে। পার্শ্বগায়িকা হিসাবে বলিউডে বেশ নামডাকও আছে তার। ‘গড তুস্‌সি গ্রেট হো’ বা ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’র মতো ফিল্মে গান করেছেন তিনি। সাথে ‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’ বা ‘রেডি’-র মতো ফিল্মেও অমৃতার গায়কি নজর কেড়েছে।

সালমানের পার্টিতে দেখা গেছে সামান্থা লকউডকে। হলিউডের অভিনেতা-মডেল সামান্থাকে ‘শ্যুট দ্য হিরো’, ‘রিটার্ন অব দ্য আউটল’, ‘এক্সট্রিম ফাইটার’ নামে ফিল্মেও দেখা গেছে।

সালমানের পার্টির ছবিতে সয়লাব হয়েছে সামাজিকমাধ্যম। কালো টি-শার্ট এবং সাদা জ্যাকেটে বীণার পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন বা একই ফ্রেমে বন্ধুদের মধ্যমণি— নানা ভঙ্গীতে দেখা গেছে সালমানকে। সব শেষে নতুন বছরের প্রথম মুহূর্তেই ‘হ্যাপ্পি নিউ ইয়ার’ বলেও সমস্বরে চিৎকার করেছে সালমান অ্যান্ড কোম্পানি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

আরও পড়ুন- শাহরুখ খানের মতো দেখতে এই তরুণী! (ভিডিও)

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply