শ্বাসরুদ্ধকর ম্যাচে মুম্বাইকে হারাল দিল্লি

|

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের ৪৩ তম ম্যাচে মুম্বাইকে ১০ রানে হারিয়েছে দিল্লি। শনিবার (২৭ এপ্রিল) অরুন জেটলি স্টেডিয়ামে আগে ব্যাট করে ম্যাকগার্ক, হোপ ও স্টাবসের ঝড়ো ব্যাটিংয়ের সুবাদে মুম্বাইকে ২৫৮ রানের টার্গেট দেয় দিল্লি। জবাবে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২৪৭ রান তুলতে সক্ষম হয় হার্দিক পান্ডিয়ার দল।

নির্দিষ্ট রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে পাওয়ারপ্লের ভেতরেই টপ অর্ডারের তিন ব্যাটারকে হারায় মুম্বাই। ইনিংসের চতুর্থ ওভারে খলিল আহমেদের বলে হোপের তালুবন্দি হয়ে বিদায় নেন রোহিত। মাত্র ৮ রান করে আউট হন তিনি। আরেক ওপেনার ইশান কিশানও টিকতে পারেননি বেশিক্ষণ। পরের ওভারেই মুকেশ কুমারের বলে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন তিনি। আউট হবার আগে ২০ করেন ইশান। সূর্যকুমার যাদব খেলেন ২৬ রানের ইনিংস। ব্যাট হাতে সফল ছিলেন তিলক ভার্মা। ৩২ বলে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ভার্মা। বাকিদের মধ্যে অধিনায়ক পান্ডিয়ার ২৪ বলে ৪৬, টিম ডেভিডের ৩৭ শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ২৪৭ রানে তুলতে সক্ষম হয় মুম্বাই। দিল্লির পক্ষে রাসিখ সালাম ও মুকেশ কুমার তুলে নেন ৩টি করে উইকেট। এছাড়া ২টি উইকেট পান খলিল আহমেদ।

এর আগে, টস হেরে নিজেদের মাঠে ব্যাটিংয়ে নেমে রীতিমতো সাইক্লোন গতিতে রান তুলতে থাকে দিল্লির দুই ওপেনার জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক ও অভিষেক পোড়েল। শতরানের জুটি গড়েন দুজন। ম্যাকগার্ক খেলেন ২৭ বলে ৮৪ রানের এক টর্নেডো ইনিংস। পোড়েল আউট হন ৩৬ রানে। এছাড়া শাই হোপের ৪১, অধিনায়ক পান্তের ২৯ এবং শেষদিকে ত্রিস্তান স্টাবসের ৪৮ ও অক্ষর প্যাটেলের ১১ দিল্লিকে ২৫৭ রানের পুঁজি এনে দেয়।

মুম্বাইয়ের পক্ষে ১টি করে উইকেট পান উড, বুমরাহ, পিয়াস ও নবি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply