মেয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ; ফেসবুক লাইভে এসে আত্মহত্যা বাবা-মা-ভাইয়ের

|

প্রতীকী ছবি।

মেয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। অপমানে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে একই পরিবারের তিনজন।

রোববার (৯ জানুয়ারি) সকাল ১১টা নাগাদ ফ্রেজারগঞ্জ উপকূল থানার বকখালির সমুদ্র সৈকত সংলগ্ন জঙ্গলের কাছে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ওই এলাকায়।

আনন্দবাজার পত্রিকা পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানায়, ঘটনায় মৃতদের নাম শ্যামল নস্কর (৫৩), রীতা নস্কর (৪৩) এবং অভিষেক নস্কর (২৫)। কয়েক দিন আগে স্বনির্ভর গোষ্ঠীর অর্থ তছরুপের অভিযোগ ওঠে ডায়মন্ড হারবার থানার সুলতানপুরের বাসিন্দা পুনম দাস নামে এক নারীর বিরুদ্ধে।

এর পরই শনিবার রাতে পুনমের বাড়িতে স্বনির্ভর গোষ্ঠীর কিছু নারী সদস্য বিক্ষোভ দেখান। অভিযোগ উঠেছে, পুনমের সামনেই তার বাবা শ্যামল, মা রীতাকে চূড়ান্ত অপমান করে স্বনির্ভর গোষ্ঠীর সদস্যরা। তাদের মারধর করা হয় এবং হুমকিও দেয়া হয়।

শনিবার রাতেই কুলপি থানায় অভিযোগ দায়ের করে নস্কর পরিবার। তার পর রোববার সকালে স্ত্রী রীতা ও ছেলে অভিষেককে নিয়ে বকখালির সমুদ্র সৈকতে চলে আসে তারা। সেখানে অভিষেক (পুনমের ভাই)এর ফোনে ফেসবুক লাইভ করে তারা আত্মহত্যা করে।

পুলিশ সূত্রে জানা গেছে, পুনম বিবাহিতা। পুনমের স্বামী মিঠুন দাস মাছের আড়তের কর্মী।

ঘটনার তদন্তে নেমে পুনম ও মিঠুনকে আটক করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুনমের বাড়িতে এসে হুমকি দেয়ায় অভিযুক্ত পাঁচ নারীকেও আটক করা হয়েছে বলে জানিয়েছে ডায়মন্ড হারবার থানা।

আরও পড়ুন-দ্বিতীয় বিয়ের জন্য তিন কন্যা শিশুকে হত্যা করলো বাবা!

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply