ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ

|

নিহত নয়ন।

গাজীপুর প্রতিনিধি: 

গাজীপুরের শ্রীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নয়ন হো‌সেন (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার রাত আটটার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত নয়ন হোসেন গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেল‌দিয়া গ্রা‌মের আব্দুল কা‌দি‌রের ছে‌লে ও ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি পদপ্রার্থী । 

পুলিশ ও স্থানীয়রা জানায়. বৃহস্পতিবার বিকেলে স্থানীয় কাওরাইদ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী খায়রুল ইসলামের সমর্থক ও একই ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি প্রার্থীর সমর্থকদের মধ্যে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষ বাধে। খেলা নিয়ে রাত আটটার দিকে স্থানীয় আওয়ামী লীগ অফিসে যুবলীগ নেতা খাইরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা নয়ন হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছাত্রলীগ নেতা নয়নকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পাশের একটি ডোবায় ফেলে দেয়া হয়, এতে ঘটনাস্থলে নয়ন মারা যায়। 

এ সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ৫ জন, আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পর থেকেই যুবলীগ নেতা খায়রুল ইসলাম ও তার সমর্থকরা পলাতক রয়েছেন। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply