পর্ন-কাণ্ডের পর ফের ইনস্টাগ্রামে রাজ, মুছে ফেললেন সব পোস্ট-ছবি

|

ছবি: সংগৃহীত।

পর্নকাণ্ডে গ্রেফতার হওয়ার পর সব ওলট-পালট হয়ে গেছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার জীবনে। বাড়িতে ফিরে সবার আগে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেন নিজেকে। দীর্ঘ বিরতির পর আবারও ইনস্টাগ্রামে ফিরেছেন তিনি। তবে এ যেনো অন্য কোনো রাজ কুন্দ্রা। খবর আনন্দবাজার পত্রিকার।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ ছিলেন রাজ। স্ত্রী শিল্পা শেঠির সাথে বিভিন্ন মজার ভিডিও আপলোড দিতেন। তবে হঠাৎ পর্ন ভিডিও তৈরিতে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার হন তিনি। তখন থেকেই পরিস্থিতি বদলাতে শুরু করে। অনেক কাঠখড় পুড়িয়ে ছাড়া পেলেও বদলে যান রাজ। সরে যান সব সোশ্যাল অ্যাকাউন্ট থেকে।

সম্প্রতি নিজেকে কিছুটা সামলে ইনস্টাগ্রামে ফিরেছেন রাজ। তবে আগের সমস্ত ভিডিও ও পোস্ট মুছে দিয়েছেন। সেই সাথে প্রাইভেট করেছেন আইডি। অর্থাৎ শুধুমাত্র ‘ফলোয়ার’-এর তালিকায় থাকা নেটাগরিকরাই দেখতে পাবেন তার পোস্ট করা ছবি, ভিডিও, স্টোরি ইত্যাদি। অথবা রাজকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করার অনুরোধ পাঠালে তিনি যদি তা গ্রহণ করেন, তবেই তার পোস্ট দেখার সুযোগ মিলবে।

কয়েক আগেই বিবৃতি জারি করেছেন শিল্পা শেঠির ব্যবসায়ী স্বামী। তার দাবি, কোনোদিনই পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেয়ার সাথে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন রাজ। ফলে ফিরেছেন ইন্টাগ্রামে, তবে অন্যভাবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply