যশোরে শাকিব হত্যায় জড়িত ৩ আসামি আটক

|

শাকিব হত্যায় জড়িত ৩ আসামি গ্রেফতার।


বেনাপোল প্রতিনিধি:

যশোরের শার্শায় সোলায়মান হোসেন (শাকিব) হত্যায় জড়িত ৩ আসামিকে আটক করেছে পুলিশ ব‍্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি)। পরে, আটককৃত আসামিদের দেয়া তথ্য অনুযায়ী নিহত শাকিবের ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় যশোরে পৃথক দুটি অভিযানে গ্রেফতার করা হয় এই তিন আসামিকে। আসামিরা হলেন, যশোরের ঝিকরগাছা উপজেলার চান্দেরপোল গ্রামের মনিরুল ইসলাম (৩০), যশোর বাঘাপাড়া গ্রামের মেহেদী হাসান মিলন (২২) ও চৌগাছা উপজেলার মাড়ুয়া গ্রামের সাইফুল ইসলাম (৩০)।

যশোর পিবিআইয়ের জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী। পূর্ব পরিকল্পনা অনুযায়ী শাকিবের ইজিবাইক ভাড়া করে তাকে খুন করে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় তিন আসামি।

আসামিদের মধ্যে মনিরুল ও মেহেদীকে যশোর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে এবং সাইফুলকে চৌগাছা উপজেলার মাড়ুয়া বাজার থেকে গ্রেফতার করা হয়। পরে আসামি সাইফুলের দেয়া তথ্য অনুযায়ী চৌগাছা বাজার এলাকার ছুটিপুর রোডে নুরুজ্জামান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়।


এর আগে, গত ১৯ জানুয়ারি শাকিবের নানা আকবার আলী বাদী হয়ে শার্শা থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছিলেন।

/এসএইচ




সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply