বিধিনিষেধকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিপিএলের মাঠে শত দর্শক!

|

বিপিএলের খেলা মাঠে বসে দেখছেন শ'খানেক দর্শক।

করোনার মহামারিতে গ্যালারিতে বসে বিপিএলের খেলা দর্শকশূন্য স্টেডিয়ামেই হওয়ার কথা ছিল। কিন্তু সেই নিয়মকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শত শত দর্শক মাঠে বসে দেখেছে খেলা। আর সেটাও আবার প্রেসিডেন্ট বক্সের নিচে গ্র্যান্ড স্ট্যান্ডে। অথচ কারো কাছেই ছিল না কোনো পিসিআর টেস্টের সনদ কিংবা ভ্যাকসিন কার্ড। এর মাঝেই করোনায় বিপিএল নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এক দর্শক জানালেন, বিসিবিতে তার এক বড় ভাই আছেন, তিনিই দিয়েছেন টিকেট। তবে ভ্যাকসিন কার্ড বা পিসিআর টেস্টের সনদ- কোনোকিছুই দেখতে চায়নি স্টেডিয়ামের গেটম্যান।

অথচ শুক্রবারেই স্বাস্থ্যমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন, যদি বিপিএল দেখতে ঢুকতেই হয় মাঠে, তবে অবশ্যই টকার সনদ এবং পিসিআর টেস্টে নেগেটিভ শনাক্ত হওয়া সনদ থাকতে হবে সাথে। সেই মোতাবেক বিসিবির গেটে সতর্কবার্তাও ছিল যে, ভ্যাকসিন কার্ড দেখাতে হবে। কিন্তু বাস্তবতা বললো ভিন্ন কথা। সেই একই গেট দিয়ে বের হয়ে গেলেন বিসিবি সভাপতিও। করোনার শঙ্কা ছিল তার মাঝেও। নাজমুল হাসান পাপন জানালেন, ফ্র্যাঞ্চাইজিদের এ বিষয়ে সতর্ক থাকা এবং নিয়মকানুন আরও শক্তভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে। সেই সাথে মনিটরিং বাড়ানোর ব্যাপারে গুরুত্বারোপ করেছেন বিসিবি সভাপতি।

আরও পড়ুন: ‘ইউনিভার্স বস এখন ঢাকায়’

করোনার মাঝে অনেক দেশেই গ্যালারিতে বসে খেলা দেখছেন দর্শক। আর তাই সেটা বিপিএলে হতেই পারে। প্রশ্ন তাই থেকেই যায়, যদি গ্যালারিতে বসাই যায় তাহলে কেন বঞ্চিত করা হচ্ছে সাধারণ দর্শক ও ক্রিকেট ভক্তদের।

আরও পড়ুন: সাকিবের মুখোমুখি তামিম-মাহমুদউল্লাহ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply