পাশে দাঁড়িয়ে পোজ দিতেই নারীকে ধাক্কা দিয়ে পুলে ফেললেন সারা! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

সাদা বিকিনি পরে সাইফ আমি খান-অমৃতা সিং কন্যা সারা আলি খান! সবে পুল থেকে উঠেছেন, শরীর থেকে জল ঝরছে! এরমধ্যেই শুরু ফোটোসেশন! সারার পাশে পোজ দিয়েছেন কালো সালোয়ার পরা এক নারী। সারা তাকে জড়িয়েও ধরেছেন। আচমকাই ছন্দপতন! ক্যামেরার সামনেই ওই নারীকে ধাক্কা মেরে পুলের জলে ফেলে দিলেন সারা আলি খান! সারার এই কীর্তি মুহূর্তেই নেট দুনিয়ায় ভাইরাল হয়!

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারীকে জলে ফেলে দিয়ে নিজেও জলে ঝাঁপ মারেন ‘অতরঙ্গি রে’ তারকা! বোঝাই যাচ্ছে, ওই নারীর সঙ্গে ঠাট্টা ইয়ার্কি করতেই তাকে জলে ফেলেছেন সারা!

সারা নিজে সাঁতার কাটতে ভালবাসেন, মাঝেমধ্যেই তার জলকেলির ভিডিও ভাইরাল হয়, ছিলেনও বিকিনি পরে, তাই তিনি তো আরামসেই জলে ঝাঁপ দিলেন কিন্তু বেচারি ওই নারী অবস্থা বেহাল! তবে ওই নারী কে, সে বিষয়ে ভিডিও থেকে কিছু জানা যায়নি।

ভিকি কৌশলের সঙ্গে সিনেমার শ্যুটিং শেষে কাশ্মিরে পাড়ি দেন সারা। সঙ্গী ভাই ইব্রাহিম আর বন্ধুরা। সাঁতার তার এতোটাই প্রিয় যে, সেখানে মাইনাস ২ ডিগ্রি তাপমাত্রাতেও বিকিনি পরে সাঁতার কেটেছেন ‘কেদারনাথ’ স্টার। নিজেই ছুটি কাটানোর একগুচ্ছ ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। ইব্রাহিমের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন, ‘যেখানে ভাই, সেখানেই আমার ঘর!’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply