‘আমি হয়তো টিমে আর আসবো না, তবে তোমার জন্য শুভকামনা’

|

সিডন্সের সাথে মাশরাফী।

আমি হয়তো টিমে আর আসবো না, তবে তোমার জন্য শুভকামনা। জেমি সিডন্সের প্রতি শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটিই লিখেছেন সাবেক টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তাজা। ২০১১ সালে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার স্মৃতি মনে করে জেমি সিডন্সের সাথে ছবি দিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশের ইতিহাসে আইকনিক এই ক্রিকেটার। সেই সাথে বাংলাদেশ দলের জন্য জেমি ভালো কিছু বয়ে আনবে বলেও মন্তব্য করেছেন সাবেক অধিনায়ক।

২০১০ সালের ডিসেম্বরে বিকেএসপিতে খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন মাশরাফী। সেখান থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে না পারায় সে সময় দলের দায়িত্বে থাকা জেমি সিডন্সের দল থেকে বাদ পড়েছিলেন মাশরাফী। ২০১১ সালের বিশ্বকাপ ক্রিকেটের আসর বসেছিল বাংলাদেশে। কিন্তু সেই আসরের দলে চ্ছিলেন না মাশরাফী বিন মোর্ত্তাজা। সেদিন আবেগটা ধরে রাখতে পারেননি ম্যাশ। তার অঝোরে কাঁদার ছবিটা আজও মনে পড়ে অনেকেরই।

সিডন্সকে নিয়ে মাশরাফীর স্ট্যাটাস।

ঘরের মাঠের বিশ্বকাপে খেলতে না পারার কষ্টটা চেপে ধরেই ঘুরে দাঁড়িয়েছিলেন ম্যাশ। পরের আসরেই খেলেছিলেন অধিনায়ক হিসেবে। তবে কোথায় যেনো লুকিয়ে ছিল ২০১১ সালের সেই কষ্ট। তাই এ দিন জেমি সিডন্সের সাথে দেখা হওয়ার পর সেই স্মৃতি স্মরণ করে মাশরাফী দিয়েছেন স্ট্যাটাস। সিডন্সকে নিয়ে দেয়া সেই স্ট্যাটাসে মাশরাফী বলেন, ২০১১ এর কষ্ট তোমাকে দেখে ভুলে গিয়েছি জেমি। মনে প্রাণে বিশ্বাস করি, বাংলাদেশ ক্রিকেট এ পর্যন্ত আসার পেছনে যাদের অবদান আছে তুমি তাদের ভেতর অন্যতম। আমি হয়তো টিমে আর আসবো না; তবে তোমার জন্য শুভ কামনা। তোমার প্রতিটি শিক্ষা বাংলাদেশ ক্রিকেটের জন্য বয়ে আনুক নতুনত্ব, হয়ে উঠুক আনন্দময়। তোমার প্রতি অগাধ আস্থা রেখেই বলছি। সামাজিক দূরত্বে থেকে তোমার প্রতি ভালোবাসা। বাংলাদেশও তোমাকে ভালোবাসে।

আরও পড়ুন: অধিনায়কত্বের নাটকের পর বল টেম্পারিং; বিপিএল যেন বিতর্ক লিগ!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply