প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী! প্রতিবাদ করায় যেভাবে খুন হলেন স্বামী

|

ছবি: প্রতীকী

স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন। প্রতিবাদও করেছিলেন। যার পরিণতি হলো মর্মান্তিক। স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠলো স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা এলাকায়। ইতোমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। খবর সংবাদ প্রতিদিনের।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ঘর থেকে একতারের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ইতোমধ্যে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এর নেপথ্যে অন্য কেউ আছে কি না, তা জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

খবরে বলা হয়, প্রায় ২১ বছর আগে মরজান শেখের সঙ্গে বিয়ে হয় একতার শেখের। স্বাভাবিক ছন্দেই চলছিল তাদের সংসার। একতারের বন্ধু এনামুল হক ওই বাড়িতে প্রায়ই যাতায়াত করতেন। ছোটবেলার বন্ধু, তাই আসা-যাওয়া অত্যন্ত স্বাভাবিকই মনে হয়েছিল একতারের। কিন্তু গত বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে বাড়ি ফিরে বন্ধুর সঙ্গে স্ত্রীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন একতার। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় স্ত্রী ও প্রেমিক মিলে একতারকে শ্বাসরোধ করে হত্যা করে।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে, দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে মরজানার সম্পর্কের অবনতি ঘটেছিল। স্বামীর অবর্তমানে প্রায়ই প্রেমিকের সঙ্গে বাড়িতে সময় কাটাতো মরজানা। বিষয়টি জানাজানি হওয়ায় প্রেমিকের সহযোগিতায় স্বামীকে হত্যা করেন মরজানা।
আরও পড়ুন: অ্যাকাউন্টে আসা ১৭ লাখে বাড়ি বানালেন কৃষক, ৬ মাস পরে ব্যাংক বললো ‘মিসটেক’!
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply