অলরাউন্ড নৈপুণ্যে কলকাতাকে হারালেন সাকিব

|

সাকিব আল-হাসানের অলরাউন্ড নৈপুণ্যে কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। কলকাতা নাইট রাইডার্সের ১৩৮ রান ৬ বল হাতে রেখেই পার হয় হায়দরাবাদ। এটি হায়দরাবাদের টানা তৃতীয় জয়, আর কলকাতার ৩ ম্যাচে দ্বিতীয় হার।

ইডেন গার্ডেন্সে টস হেরে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি কলকাতা ওপেনার রবিন উত্থাপ্পা। মাত্র ৩ রান করে ভুবনেশ্বরের শিকার হন তিনি। এরপর সর্বোচ্চ ৪৯ রান করা ক্রিস লিন ও মাত্র ৯ রান করা সুনীল নারিনকে আউট করে ম্যাচে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেন সাকিব। এর বাইরে একমাত্র কার্তিক ২৯ রানের ইনিংস খেলেন। ভুবনেশ্বর ৩ টি উইকেট নেন। তবে ২১ রানে ২ উইকেট শিকারী সাকিব ও পেসার বিলি স্ট্যানলেক সবচে হিসেবী বোলিং করেন।

টানা তৃতীয় জয় পেলেও ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি হায়দরাবাদের। কলকাতার ইডেন গার্ডেনে ১৩৮ রানের জবাব দিতে নেমে ৫৫ রানে তিন উইকেট হারিয়ে ফেলেছিল দলটি। সুনীল নারিনের জোড়া আঘাতে ৫৫ রানের মধ্যে তিন টপ-অর্ডারকে হারায় হায়দরাবাদ। এরপর উইলিয়ামসন ও সাকিব জয়ের পথে নিয়ে যান দলকে। ২১ বলে ২৭ রান করেন সাকিব আর উইলিয়ামসন খেলেন ৫০ রানের ইনিংস। ম্যাচ সেরা হন স্ট্যানলেক।









Leave a reply