পাবনার চাঞ্চল্যকর বিল্লাল মিশরী হত্যা মামলায় আসামি নাজিম প্রামানিক গ্রেফতার

|

গ্রেফতারকৃত আসামি মো. নাজিম প্রামাণিক।

পাবনা প্রতিনিধি:

পাবনার আতাইকুলা থানার চাঞ্চল্যকর বিল্লাল মিশরী হত্যার ঘটনায় জড়িত অন্যতম আসামি মো. নাজিম প্রামানিককে গ্রেফতার করেছে আতাইকুলা থানা পুলিশ। আসামির স্বীকোরোক্তি অনুযায়ী এরই মধ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। নাজিম প্রামানিক পাবনা আতাইকুলা থানাধীন চরপাড়া গ্রামের মো. আ. রহিমের ছেলে।

আতাইকুলা থানার বিল্লাল মিশরী হত্যার ঘটনায় চরমপন্থী সংশ্লিষ্টতার বিভিন্ন সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) আসামি মো. নাজিম প্রামানিক গ্রেফতার এড়ানোর জন্য পালিয়ে বিদেশে যাওয়ার প্রাক্কালে হযরত শাহজালাল আন্তজার্তিক এয়ারপোর্ট ইমিগ্রেশন থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আসামি নাজিম প্রামানিকের স্বীকারোক্তির ভিত্তিতে তার বাড়ির পেছনের বাঁশঝাড় থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রিভলবার উদ্ধার করা হয়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিজ্ঞ আদালতে নাজিম প্রামানিক এ বিষয়ে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। বিল্লাল মিশরী এক সময় নাজিমদের সাথে একই চরমপন্থী দলের সদস্য ছিল। হত্যাকাণ্ডের কিছুদিন আগে সে দল ত্যাগ করে নতুন দল গঠনের চেষ্টা করছিল। এতে ক্ষুব্ধ হয়ে নাজিম তার সহযোগীদের নিয়ে বিল্লালকে পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উঠে এসেছে।

আরও পড়ুন: বুস্টার ডোজ দিলে বেনাপোল বন্দরে লাগবে না করোনা টেস্টের সনদ

উল্লেখ্য, গত বছরের ২৭ জুন রাতে আতাইকুলা থানার চরপাড়ায় সর্বহারার শ্লোগান দিয়ে বিল্লালকে গুলি করে হত্যা করে মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায় আসামি মো. নাজিম প্রামানিক ও তার সহযোগীরা। সেই সাথে মৃতদেহ গুম করার চেষ্টাও করে তারা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply