বাড়িতে ঢুকে পড়ে চার রুশ সেনা, ধমক দিয়ে বের করলেন বৃদ্ধ দম্পতি (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

ইউক্রেনে রুশ হামলার অন্যতম লক্ষ্যবস্তু এখন সাধারণ নাগরিক। সামরিক স্থাপনা ছেড়ে রুশ সেনারা এখন আবাসিক এলাকায় হামরা করছে বলে অভিযোগ। এরই মধ্যে কয়েকজন রুশ সেনা ইউক্রেনীয় সেনা সদস্যের খোঁজে তল্লাশি চালাতে একটি বাড়িতে ঢুকে কীভাবে এক বৃদ্ধ দম্পতির কাছে তাড়া খেয়ে বেরিয়ে গেছেন তার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খবর এনডিটিভির।

বন্দরনগরী ওডেশার পার্শ্ববর্তী মাইকোলায়িভ প্রদেশের ভোজেনসেনস্ক গ্রামে ঘটেছে এই ঘটনা। ভাইরাল হওয়া ওই সিসিটিভি ফুটেজে দেখা যায়, ইউক্রেনীয় সেনাদের খোঁজে তল্লাশি চালাতে কয়েকজন সেনা রাস্তায় টহল দিচ্ছিলেন। এমন সময় একটি পাচিল দেয়া বাড়ির সামনে থমকে দাঁড়ান তারা। সেখানে দাঁড়িয়ে চিৎকার করতে থাকেন রুশ সেনারা। একপর্যায়ে গুলি করে গেট ভেঙে বাড়ির ভেতরে ঢুকে পড়েন ৩ জন রুশ সেনা, গেটে পাহারা দিচ্ছিলেন আরও একজন।

এদিকে, বাইরে শব্দ শুনে অন্য একটি ঘর থেকে বেরিয়ে আসেন ওই বাড়ির মালিক বৃদ্ধ দম্পতি। রীতিমতো তেড়ে যান তারা। এ সময় রুশ সেনারা বন্দুক উঁচিয়ে ধমকাতে শুরু করেন। কিন্তু সেনাদের বন্দুকের নলের সামনে দাঁড়িয়ে তাদের বাড়ি চলে যাওয়ার জন্য পাল্টা ধমকি দেন ওই দম্পতি।

দম্পতির প্রতিবাদের মুখে পড়ে এক রুশ সেনা শুন্যে গুলি ছুড়ে তাদের ভয় দেখানোর চেষ্টা করেন। কিন্তু তাতে লাভ হয়নি। দম্পতি তাদের পাল্টা হুমকি দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যেতে বাধ্য করেন।

ভিডিওটি এরই মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ওই বৃদ্ধ দম্পতির সাহস দেখে সকলেই অবাক।

এজজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply