ঢাকা প্রিমিয়ার লিগ: শুরুর আগেই বিতর্ক

|

মঙ্গলবার (১৫ মার্চ) থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর। তবে শুরুর আগেই যুক্ত হয়েছে বিতর্ক। জাতীয় দলে না থাকলেও মোহাম্মদ মিঠুন আর রেজাউর রাজাকে নেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকায়। তাতে ষড়যন্ত্র দেখছেন প্রাইম ব্যাংকের কোচ মোহাম্মদ সালাউদ্দিন। দলটি সুপার সিক্সের আগে তামিম, মোস্তাফিজ, মুমিনুল আর রাব্বির সার্ভিস পাবে না সেটা জানা ছিল। কিন্তু লিগ শুরুর আগেই নতুন সংকটে দলটি।

মোহাম্মদ সালাউদ্দিন বলেন, মিঠুন আর রাজা দক্ষিণ আফ্রিকায় ম্যাচ খেললে তারা লাভবান হতো। শুধু অনুশীলনের জন্য যাওয়ায় একটি দলকে ভুগতে হবে।

মোহাম্মদ মিঠুন ও রেজাউর রাজাকে দক্ষিণ আফ্রিকা সফরে নেয়া হয়েছে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে। বিসিবির চুক্তিবদ্ধ হয়েও কেন আবাহনীর নাঈম শেখকে নেয়া হলো না, সেই প্রশ্নও তুলেছেন তিনি। এরপরও প্রতিদ্বন্দ্বিতামূলক লিগের প্রত্যাশা করছেন সালাউদ্দিন।

জাতীয় দল দক্ষিণ আফ্রিকা থাকায় লিগের প্রত্যেক দলই তারকা ক্রিকেটারদের সার্ভিস পাবে না। মোহাম্মদ সালাউদ্দিন জানিয়েছেন, জাতীয় দলের জন্য সব খেলোয়াড় নিয়ে গেলেও তার সমস্যা নাই। কিন্তু স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে কোনো দল থেকে দুইজনকে নিয়ে গেলে তারা ক্ষতিগ্রস্থ হয়।

প্রাইম দোলেশ্বর না থাকায় ১১ দল নিয়ে হচ্ছে এবারের লিগ। তিন দলেরই হবে রেলিগেশন লিগ, তবে অবনমন হবে এক দলের।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply