শাহরুখপুত্রের মামলার সাক্ষীর হঠাৎ মৃত্যু

|

আরিয়ান এবং প্রভাকর। ছবি: সংগৃহীত

কিং খান শাহরুখপুত্র আরিয়ানের মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল মারা গেছেন। আকস্মিক এই মৃত্যুর খবর অনেককেই অবাক করেছে।

শুক্রবার (১ এপ্রিল) বিকালে প্রভাকরের মৃত্যু হয়েছে। মাত্র ৩৬ বছর বয়সে নিজের বাড়িতে হার্ট অ্যাটাকে মারা যান সেইল। পিঙ্কভিলার।

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, যেই মাদক মামলায় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম জড়ায়, তার প্রধান সাক্ষী ছিলেন প্রভাকর সেইল।

প্রভাকরের আইনজীবী তুষার খাণ্ডারে জানান, শুক্রবার মুম্বাইয়ের চেম্বুরের মাহুল এলাকায় হৃদরোগ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রভাকর সেইলের।

গত বছরের সেপ্টেম্বরে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে হানা দিয়ে আরিয়ান খানকে গ্রেফতার করেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। আর যাতে আটক হন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাসহ সাত জন। তার পর সেই সমীরের নামেই ঘুষ নেয়ার অভিযোগ ওঠে।

আরিয়ান মামলার অন্যতম সাক্ষী কেপি গোসাভির বডি গার্ড হিসেবে নিজেকে দাবি করেছেন সেইল। সঙ্গে অভিযোগ করেছেন, তার কানে আসে কেপি গোসাভির কথা, যেখানে সে আরিয়ান মামলায় ১৮ কোটি রুপি ঘুস নেয়ার কথা বলছিলেন। যার একটা বড় ভাগ যাবে সমীর ওয়াংখেড়ের কাছে।

ওয়াংখেড়ে জোর করে তাকে দিয়ে কিছু কাগজপত্রে সই করিয়েছিলেন বলেও আদালতে হলফনামা দিয়ে অভিযোগ করেছিলেন প্রভাকর। সেই সঙ্গে আশঙ্কা প্রকাশ করেছিলেন, এই কথা ফাঁস করায় তার ‘বড় ক্ষতি’ হতে পারে। প্রশ্ন উঠেছে, সেই ‘বড় ক্ষতি’ই কি হয়ে গেল?

আরও পড়ুন-ছবিতে বিড়াল না হরিণ দেখছেন? এতেই বোঝা যাবে আপনি কেমন মানুষ

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply