ম্যাচ হেরে রাগান্বিত রোনালদো ভাঙলেন দর্শকের ফোন! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের কাছে হারের পর ড্রেসিংরুমে ফেরার পথে রাগান্বিত হয়ে এক এভারটন সমর্থকের মোবাইল ফোন ভেঙে ফেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিওতে দেখা গেছে, ম্যাচ শেষে টানেলে ঢোকার আগ মুহূর্তে এভারটনের এক সমর্থকের বাড়ানো হাত থেকে একটি মোবাইল ফোন নিয়ে মাটিতে ছুঁড়ে ফেলেন সিআরসেভেন। ১৪ বছর বয়সী সেই এভারটন সমর্থক জেফ হার্ডিং একজন অটিস্টিক শিশু। তার মা সারাহ কেলি বলেছেন, প্রথমবারের মতো প্রিমিয়ার লিগের কোনো ম্যাচ মাঠে বসে দেখতে গিয়েছিল জেফ। কিন্তু মাঠ থেকে ঘরে ফিরেছে সে ক্ষতবিক্ষত হাত নিয়ে।

সারাহ কেলি আরও বলেন, রোনালদো একজন আইডল। হ্যাঁ, সে এভারটনের নয়। তবু আমার ছেলে রোনালদোকে দেখতে এসেছিল। সে অপেক্ষায় ছিল যে, রোনালদো এদিক দিয়েই যাবে। আমি বুঝতে পারি যে, জেফ যদি তার মুখের সামনে হাত নাড়তো তবে তার রাগান্বিত হওয়া অসম্ভব ছিল না। কিন্তু জেফ তার থেকে দূরেই ছিল।

জেফ হার্ডিং। ছবি: সংগৃহীত

তবে কয়েক ঘণ্টা পর নিজের ভুল বুঝতে পেরেছেন এই পর্তুগিজ তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ক্ষমা চেয়েছেন রোনালদো। এছাড়া ক্ষতিগ্রস্ত সেই ব্যক্তিকে ওল্ড ট্রাফোর্ডে খেলা দেখতে আসার আহ্বানও জানিয়েছেন রোনালদো।

আঘাতপ্রাপ্ত জেফের হাত ও বিধ্বস্ত ফোন। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রোনালদো লেখেন, রাগের যে বহিঃপ্রকাশ ঘটিয়েছি তাতে আমি ক্ষমা চাইছি। ফেয়ার প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে আমি সেই সমর্থককে ওল্ডট্রাফোর্ডে ম্যাচ উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি।

আরও পড়ুন: ইউরোপে পিএসজি, রিয়াল, চেলসির জয়; হেরেছে ম্যানইউ, আর্সেনাল

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply