আখাউড়ায় গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

|

ছবি: সংগৃহীত

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গাছে ঝুলন্ত অবস্থায় রহস্যজনক এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম প্রদ্বীপ দাস বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে আখাউড়া রেলওয়ে পশ্চিম কলোনি এলাকায় আমগাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে আখাউড়া থানা পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. এনাম খাদেম যমুনা নিউজকে জানান, ওই যুবক কুলিবাগান এলাকায় বসবাস করে ভাসামান সুইপারের কাজ করতেন। সম্প্রতি তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যায়। মাঝেমধ্যে নেশাগ্রস্ত অবস্থায়ও তাকে দেখতো স্থানীয়রা। তবে যে গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখা গেছে তা রহস্যজনক বলে মন্তব্য করেছেন তিনি।

স্থানীয়দের বরাত দিয়ে আখাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন, ওই যুবক ভাসামান (পরিচ্ছন্নকর্মী) সুইপার ছিলেন। তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে পালিয়ে যাওয়ার পর থেকে সে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। ইতোমধ্যে একাধিকবার ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে রক্ষা করে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply