নাবালক শিক্ষার্থীকে ‘হাতেকলমে’ যৌনশিক্ষা! গ্রেফতার শিক্ষিকা

|

ছবি: সংগৃহীত

যিনি শৈশবের পাহারাদার, যিনি পাঠ দেন নৈতিকতার, সেই শিক্ষকের বিরুদ্ধে উঠলো ‘যৌন মিলনে উদ্বুদ্ধ’ করার মতো মারাত্মক অভিযোগ। ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষিকাকে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ অস্ট্রেলিয়ার একটি স্কুলে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, ঘটনাটি দক্ষিণ অস্ট্রেলিয়ার পোর্ট অগাস্টার। ওই তরুণী শিক্ষিকার নাম এমি সিঙ্গলটন (২৮)। এমি যখন পোর্ট অগাস্টা ওয়েস্ট প্রাইমারি স্কুলে কর্মরত ছিলেন তখন এই কাণ্ড করেন। তিনি ওই কাজ করেন গত বছরের ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বরের মধ্যে। ওই সময়েই এক নাবালককে এমি যৌন মিলনে উদ্বুদ্ধ করেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই শিক্ষিকা এবং স্কুলটির চরম সমালোচনা শুরু হয়েছে। অন্যদিকে ছেলেমেয়েদের নিয়ে উদ্বেগে ভুগছেন অভিভাবকেরা।

যদিও স্কুল কর্তৃপক্ষ যাবতীয় ঘটনা অস্বীকার করে বিবৃতি দিয়েছে। তাদের বক্তব্য, কোনো নাবালকের সঙ্গে এমন কিছু ঘটেনি কখনও। এই বিষয়ে অভিভাবকদের উদ্দেশে লেখা চিঠিতে তারা জানিয়েছে, এমি ছিলেন একজন অস্থায়ী শিক্ষিকা। মাত্র একদিন স্কুলে কাজ করেছেন তিনি।

স্কুলের প্রিন্সিপাল ডেভিড লটন বলেন, এই ঘটনার সঙ্গে আমাদের স্কুলের কোনো ছাত্র জড়িত নয়। আমাদের স্কুলের ভেতরে যে পরিবেশ, তাতে বাচ্চাদের নিয়ে উদ্বেগের কোনো কারণ দেখছি না।

আরও পড়ুন: ‘মা’ পদবির এক চীনা ব্যক্তি আটক হওয়ায় মুহূর্তে হাওয়া আলিবাবার ২৬ বিলিয়ন ডলার

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply