এবার হলিউডে পাড়ি জমালেন আলিয়া, অভিষেক ঘটলো প্রযোজনায়ও

|

ছবি: সংগৃহীত।

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে এক অন্য আলিয়াকে দেখেছে বলিউড। তার অভিনয়ের দক্ষতা আরও একবার প্রকাশ্যে এলো এই ছবির মধ্য দিয়ে। খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন আলিয়া। এবারে তিনি পাড়ি জমাচ্ছেন হলিউডে। এখানেই শেষ নয়। এবার নেটফ্লিক্সে প্রযোজক হিসেবেও অভিষেক ঘটলো এই ২৯ বছরের নায়িকার। খবর এনডিটিভির।

সম্প্রতি নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে হলিউডে কাজ শুরু করার খবরটি নিশ্চিত করেন আলিয়া নিজে। ‘হার্ট অব স্টোন’ নামের এই ছবিটি আমেরিকান স্পাই থ্রিলারধর্মী। এতে অভিনয় করছেন ‘ওয়ান্ডার ওম্যান’ খ্যাত গ্যাল গ্যাডট এবং ‘বেলফাস্ট’ তারকা জেমি ডরনানের মতো তারকারা। গত বৃহস্পতিবার (১৯ মে) থেকেই এই ছবির শ্যুটিং শুরু করেছেন আলিয়া। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

এদিকে, নেটফ্লিক্সের সাথে আরও একটি নতুন যাত্রা শুরু করছেন রণবীর কাপুর ঘরনি। ‘ডারলিংস’ নামের একটি ছবিতে প্রযোজনা করছেন আলিয়া। এর মাধ্যমে প্রযোজনায় অভিষেক ঘটলো তার। এই ছবিতে প্রযোজক হিসেবে আছেন শাহরুখ খানও।

একের পর এক হিট ছবি দিয়ে ভক্তদের মাতিয়ে রেখেন এই অভিনেত্রী। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘আরআরআর’ ছবির পর তাকে নিয়ে রীতিমতো হৈচৈ পড়ে যায়। করণ জোহর পরিচালিত রণবীর সিংয়ের বিপরীতে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ এবং স্বামী রণবীর কাপুরের সাথে জুটি বেঁধে করা ‘ব্রহ্মাস্ত্র’ প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply