ঢাকায় চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের উন্মাদনা যেমন ছিল (ভিডিও)

|

প্যারিস থেকে ঢাকা, চ্যাম্পিয়নস লিগের উত্তেজনার পারদ আকাশচুম্বী। স্টেডিয়ামে বসে প্রিয় দলকে সমর্থন দিতে না পারলেও কোনোভাবেই পিছিয়ে ছিলেন না বাংলাদেশের সমর্থকরা। গায়ে জার্সি হাতে ফেস্টুন নিয়ে জায়ান্ট স্ক্রিনের সামনে হাজির ফুটবল পাগল বাঙ্গালী।

চ্যাম্পিয়ন্স লিগের উন্মাদনায় মেতেছিলো বাংলাদেশও। রাজধানীর বিভিন্ন জায়গায় জায়ান্ট স্ক্রিনে রাতে খেলা উপভোগ করেছেন রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের বাংলাদেশি সমর্থকরা। লস ব্লাঙ্কোসদের রেকর্ড গড়ার রাতে হতাশ হতে হয়েছে এ দেশের অলরেড সমর্থকদের। তবে ফুটবল পাগল সমর্থকরা জয়-পরাজয়ের থেকেও খেলাটা উপভোগ করেছেন বেশি।

ঢাকায় রিয়াল মাদ্রিদ ও লিভারপুল সমর্থকদের ইউসিএল ফাইনাল নিয়ে উন্মাদনা দেখতে এখানে ক্লিক করুন।

ভিনিসিয়াস জুনিয়রের একমাত্র গোলে ১৪তম চ্যাম্পিয়নস লিগ শিরোপা গ্যালাক্টিকোদের। চলতি মাসে দুই লিগ সেরার তকমা জুটিয়ে অক্ষুণ্ণ আছে তাদের রয়্যাল উপাধি। রিয়ালের এমন জয় অবধারিতই মানছেন সমর্থকরা।তাদের সবার কথাতেই উঠে এলো একটাই বক্তব্য, “এবারের ইউসিএল রিয়াল মাদ্রিদ্রেরই প্রাপ্য।”

প্যারিসের ফাইনালে গ্যালাক্টিকোদের ফেভারিট মানলেও লিভারপুলের সাম্প্রতিক পারফর্মেন্স আশার বাতি জ্বেলেছিল অলরেড সমর্থকদের মনে। তারা বলছেন, একই সপ্তাহে দুইটা মেজর লিগ ট্রফি হারানো কষ্টের, বিশেষ করে এমন দুর্দান্ত মৌসুম কাটানোর পর।

এই সমর্থকরা কাঁধে কাঁধ মিলিয়ে গলা ফাটিয়ে পুরো সময়টা জুড়ে সমর্থন দিয়ে গেছেন প্রিয় দলকে। অলরেডরা এবারের শিরোপা ঘরে তুলতে না পারলেও সমর্থকরা আশায় বুক বাঁধছেন পরবর্তী মিশন নিয়ে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply