প্রতিবন্ধীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যাচেষ্টা, তরুণ গ্রেফতার

|

গ্রেফতারকৃত তরুণ।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদরে বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে (১৮) ধর্ষণের পর পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে ইব্রাহিম খলিল (১৯) নামে এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ জুন) রাতে খলিলকে মধুপুর থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত তরুণ নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধুপুর গ্রামের ঘড়ি মেকার বাড়ির মো. আবদুর রহিমের ছেলে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই তরুণীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ জানায়, অভিযুক্ত খলিল বিয়ের প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীকে একাধিকবার বিভিন্নস্থানে নিয়ে ধর্ষণ করে। গত ১২ মে মাইজদী হাউজিং এলাকায় তাকে ধর্ষণের পর হত্যার উদ্দেশ্যে কিশোরীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। এতে তার পেছনের অংশ সম্পূর্ণভাবে পুড়ে গেছে।

সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ার ভয়ে এতদিন থানায় অভিযোগ করেনি ভুক্তভোগী বা তার পরিবারের কেউ। তবে অভিযোগ পেয়েই আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামি ইব্রাহিম খলিলের দৃষ্টান্তমূলক শাস্তি চান স্বজনরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply