মঙ্গলবারই লিখেছিলেন, ‘ভালোলাগা মুহূর্তগুলো সবসময় স্মৃতি হয়ে যায়’

|

‘ভালোলাগা মুহূর্তগুলো সবসময় স্মৃতি হয়ে যায়।’- মঙ্গলবার দিবাগত রাতেই ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়েছিলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। তার ডাকনাম জল। মঙ্গলবার দিন ফুরানোর আগেই সবাইকে চোখের জলে ভাসিয়ে স্মৃতি হয়ে গেলেন তিনি। কী কাকতাল!

বিকেল ৪টা ৩৪ মিনিটে মারা যান বহুমুখী প্রতিভার অধিকারী তাজিন। শোকে স্তব্ধ করে দেন বিভিন্ন ক্ষেত্রে রেখে যাওয়া অসংখ্য বন্ধু-স্বজন-শুভাকাঙ্ক্ষীদের। মৃত্যুর মাত্র ১৩ ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় সেই স্ট্যাটাসটি দেয়ার সময় তাজিন কি ভেবেছিলেন মৃত্যুর কথা?

মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাজিন তার উত্তরার বাসাতে হৃদরোগে আক্রান্ত হন। এরপর দ্রুত তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তাজিন আহমেদের এজমার সমস্যা ছিল। তাকে আইসিউতে নেওয়া হয়। এরপর আর ফেরালো গেলো না তাকে। স্মৃতির পাতায় চিরস্থায়ীভাবে নাম লেখালেন।

অভিনেত্রী শাহনাজ খুশি স্মৃতিচারণ করে লিখেছেন, তাজিন! কোনোভাবেই বিশ্বাস করতে পারছি না! এমন করে সব শেষ হয়ে গেল? এই তো সেদিন, সর্বশেষ বিদেশি পাড়ার শুটিং সেটে সারাদিন কত কথা হলো! মনের সাথে, সময়ের সাথে অনেক কষ্ট করেছিস শেষদিনগুলো, যেখানে গেলি, সেখানে যেন শান্তি হয়।

তাজিন ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী। অভিনয়ের পাশাপাশি করেছেন সাংবাদিকতা। মঞ্চ নাটকে অভিনয় সাথে সাথে পরিচালনা করেন। লেখালেখিতেও রেখেছিলেন প্রতিভার স্বাক্ষর। ছিলেন ব্যাংকের পাবলিক রিলেশন অফিসার। জীবনের শেষে এসে যোগ দেন রাজনৈতিক দলেও। নানা ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে তাজিন আহমেদ জল আজ শুধুই স্মৃতি!

যমুনা অনলাইন: এটি









Leave a reply