অভিনব পদ্ধতিতে ছিনতাই করা চক্রের ৫ সদস্য গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে অভিনব পদ্ধতিতে ছিনতাই করা ৫ সদস্যের এক সংঘবদ্ধ চক্রকে গ্রেফতার করেছে পুলিশ। একইসাথে তাদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল ও ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, চলতি বছরের ৩০ মার্চ থেকে ২৫ জুন পর্যন্ত সিংড়া এবং বড়াইগ্রাম উপজেলায় মোটরসাইকেলসহ নগদ অর্থ ছিনতাইয়ের তিনটি ঘটনা ঘটে। এসব ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ বিষয়টিকে গুরুত্বের সাথে তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন ৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি এলাকার আব্দুল করিম, একই উপজেলার কালিনগর গ্রামের সোহেল রানা, শিবপুর গ্রামের রাজীব ওরফে রাজু ও কলম লক্ষ্মীপুর গ্রামের ইয়াকুব আলী এবং পাবনা জেলার সুজানগর উপজেলার নওয়াগ্রাম এলাকার রইচ উদ্দিন।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃতরা ফিল্মি স্টাইলে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে আতঙ্ক ছড়িয়ে ছিনতাই করতো। মোটরসাইকেল ব্যবহার করে ছিনতাই করাই এই চক্রের অন্যতম নেশা। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪টি মোটরসাইকেল ও ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় দুটি চাপাতি। পরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply