চায়ের দোকানে আইপিএল নিয়ে জুয়া, আটক ৯

|

পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে টেলিভিশনে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খেলা দেখে জুয়া খেলার সময় ৯ জনকে আটক করেছে পুলিশ। উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর ঘাট এলাকার একটি চা-স্টল থেকে তাদের আটক করা হয়। এ সময় জুয়া খেলার টাকা ও একটি রঙিন টেলিভিশন জব্দ করা হয়।

আটককৃতরা হল- রামনগর গ্রামের আমির হোসেনের ছেলে শাহীন হোসেন (২৫), নাছির উদ্দিনের ছেলে শাহীন আলম (২২), আকবর মোল্লার ছেলে মো. আসাদুল মোল্লা, জিন্নাত আলীর ছেলে আমজাদ হোসেন (৩৫), কাদের আলীর ছেলে ফিরোজ আলী (২২), মজিবর সরদারের ছেলে মিজান সরদার (২৫),আলাউদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২২), দোলং গ্রামের মৃত কামাল উদ্দিনের সরকারের ছেলে রতন সরকার (৩৬), ধূলাউড়ি গ্রামের মোজাম সরকারের ছেলে রতন সরকার (৩৬)।

চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, আইপিএল ক্রিকেট খেলা শুরু হওয়ার পর থেকে রামনগর এলাকায় একটি চক্র জুয়া খেলে আসছিল। বারে বারে কৌশল পরিবর্তন করার কারণে তাদের আটক করা সম্ভব হচ্ছিল না। শুক্রবার রাতে টেলিভিশনে কলকাতা ও হায়দ্রাবাদের মধ্যে ম্যাচ চলাকালীন কয়েকজন যুবক জুয়া খেলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামনগর ঘাট এলাকার চাঁদু মিয়া নামক এক ব্যক্তির চা-স্টলে অভিযান চালিয়ে জুয়ার টাকাসহ ৯ জনকে আটক করা হয়।

এ সময় জুয়া খেলার টাকা ও একটি রঙিন টেলিভিশন জব্দ করা হয়েছে। এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।









Leave a reply