রাজবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষে আহত ১৬; পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের গুলি

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলার বা‌লিয়াকা‌ন্দির নারুয়ায় জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রু‌পের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুর ও উভয়পক্ষের অন্তত ১৬ জন আহত হয়েছে।

প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে পুলিশ শর্টগা‌নের ক‌য়েক রাউন্ড ফাঁকা গুলি ছু‌ড়ে‌ছে। প‌ড়ে অপ্রীতিকর প‌রি‌স্থি‌তি এড়া‌তে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সোমবার (১১ জুলাই) দুপু‌রে নারুয়া ইউ‌নিয়‌নে সবুর ও পান্নু মন্ডল গ্রু‌পের মধ্যে এ সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে।

আহতরা হলেন- সবুর গ্রুপের আলমগীর মোল্লা, জাহাঙ্গীর হোসেন, জিল্লু শিকদার, সবুর শিকদার, রাশেদুল ইসলাম ও পান্নু মন্ডলের পক্ষের রিপন, ফরিদুল ইসলাম, পান্নু মন্ডল, হারুন মন্ডল, ফজলু, হেলাল, মুকুল, টুটুল, আতিয়ার, মতিন, জাহিদ।

আহতদেরকে বালিয়াকান্দি উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা‌ গে‌ছে, দুপুর ২টার দিকে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া ঈদগাহের পা‌শের জমি ‌নি‌য়ে বিরোধের জের ধরে সবুর গ্রুপ ও পান্নু গ্রুপের ম‌ধ্যে সংঘর্ষ হয়। পরে উভয় গ্রু‌পের টাকাপোড়া ও বিলধামু গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জ‌ড়িয়ে প‌রে। এ সময় এক ব্যাংক কর্মকর্তা সেলিমের বাড়িতে হামলা চা‌লি‌য়ে বিল্ডিংয়ের গ্লাস ও ২টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

বালিয়াকান্দি থানার ও‌সি আসাদুজ্জামান জানান, জমিজমা নি‌য়ে পূর্ব শত্রুতার জের ধ‌রে দুই গ্রু‌পের সংঘর্ষ হয়। এ‌তে উভয় গ্রু‌পের ১৫ জ‌নের অ‌ধিক আহত হ‌য়ে‌ছে। প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে ক‌য়েক রাউন্ড ফাকা গু‌লি ছোড়া হ‌য়ে‌ছে। এখন প‌রি‌স্থি‌তি পু‌লি‌শের নিয়ন্ত্রণে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply