লালমনিরহাটে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

|

প্রতীকী ছবি।

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের আইরখামার গ্রামে এক বাকপ্রতিবন্ধী (১৯)কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। মেয়েটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে প্রতিবন্ধী মেয়েটির বাবা আনছার আলী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি।

কিশোরীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে বাকপ্রতিবন্ধী ওই কিশোরী বাড়ির পাশে পাট ক্ষেতের পাশে জমিতে খেলাধুলা করছিল। এসময় একই গ্রামের প্রতিবেশী মানিক মিয়ার ছেলে এনামুল হক (২৪) বাক প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জোর করে পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে। এসময় মেয়েটি কান্নাকাটি করে পাটক্ষেত থেকে বেড়িয়ে আসলে প্রতিবেশীরা দেখতে পেয়ে এগিয়ে আসলে অভিযুক্ত এনামুল হক পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

কিশোরীর বাবা জানান, আমার বোবা প্রতিবন্ধী মেয়েটিকে নির্যাতন করা হয়েছে, আমি ওই লম্পট এনামুলের উপযুক্ত বিচার ও শাস্তি চাই।

লালমনিরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড.কামরুল হাসান প্রিন্স বলেন, বাকপ্রতিবন্ধি একটি মেয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। তার পরীক্ষা নিরীক্ষা চলছে। তবে মেয়েটি শংকামুক্ত আছে।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, পুলিশের উপস্থিতিতে মেয়েটির আজ স্বাস্থ্য পরীক্ষার কাজ চলছে এবং মামলার তদন্ত কাজ শুরু হয়েছে।

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply