শরীয়তপুরে আদালতের বারান্দা থেকে পালালো হত্যা মামলার আসামি

|

শরীয়তপুর করেসপনডেন্ট:

শরীয়তপুরে জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ ভবনের বারান্দা থেকে বাবু ফকির নামে এক হত্যা মামলার আসামি পালিয়ে গেছেন। শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। রাত ৯টা পর্যন্ত ওই আসামির কোনো খোঁজ মেলেনি।

পালিয়ে যাওয়া আসামি বাবু ফকির শরীয়তপুর সদর উপজেলার পূর্ব কোটাপাড়া এলাকার মিয়া চান ফকিরের ছেলে। তাঁর বিরুদ্ধে পালং মডেল থানায় একটি হত্যা মামলা রয়েছে।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বাবু ফকিরসহ অন্যান্য আসামিদের একটি প্রিজনভ্যানে করে পালং মডেল থানা থেকে শরীয়তপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ আদালতের সামনে আনা হয়। এ সময় আসামিদের বুঝে নেয় কোর্ট পুলিশ। এরপর পুলিশ সদস্যরা এজলাসের সামনে বাবু ফকিরকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কৌশলে হাতকড়া খুলে পুলিশের কাছ থেকে পালিয়ে যান তিনি। পরে আদালত চত্বরসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে আরও জানা যায়, গত বৃহস্পতিবার সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজনদোয়াল এলাকার একটি পুকুর থেকে সিএনজি চালক মোহাম্মদ আলী মাদবর নামে একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহতের স্ত্রী মুন্নি বেগম ও বাবু ফকির নামের এই যুবককে আটক করে পুলিশ। পরে নিহতের ভাই কেরামত আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে মুন্নি তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন শরীয়তপুর পুলিশ সুপার মো. মাহবুবুল আলম বলেন, পালিয়ে যাওয়ার অপরাধে আসামির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হচ্ছে। তাকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply