শেষ টি-টোয়েন্টির অধিনায়ক মোসাদ্দেক, ফিরলেন মাহমুদউল্লাহ

|

ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইনজুরিতে পড়ে তিন সপ্তাহের জন্য দল থেকে ছিটকে গেছেন নুরুল হাসান সোহান। তার বদলি হিসেবে তৃতীয় টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দিবেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়াও ইনজুরি আক্রান্ত সোহানের বদলি হিসেবে টি-টোয়েন্টি স্কোয়াডে ঢুকেছেন ‘বিশ্রাম’ পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, মঙ্গলবার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দলকে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক। এই ম্যাচে নুরুল হাসানের চোটে স্কোয়াডে নেয়া হয়েছে বাধ্যতামূলক বিশ্রামে পাঠানো সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহকে।

গত রোববার দ্বিতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফেরে বাংলাদেশ। সেই ম্যাচেই হাসান মাহমুদের বলে কিপিং করতে গিয়ে আঙুলে চোট পান সোহান। পরে স্ক্যান করে দেখা যায় তার আঙুলের হাড়ে চিড় ধরা পড়েছে। এজন্য তিন সপ্তাহের জন্য খেলার বাইরে থাকবেন তিনি।

উল্লেখ্য, উইন্ডিজের বিপক্ষে সিরিজের পর অধিনায়কত্ব হারান মাহমুদউল্লাহ। জিম্বাবুয়ের বিপক্ষে দলেও তাকে রাখা হয়নি তাকে। এক সিরিজের জন্য অধিনায়ক করা সোহানকে। ওয়ানডে সিরিজ খেলার জন্য পরে জিম্বাবুয়ে যান মাহমুদউল্লাহ। ওয়ানডে স্কোয়াডে থাকা এই অভিজ্ঞ ক্রিকেটারকে নেয়া হলো এক ম্যাচের জন্য।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply